প্রভাষক নেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি ৫জন প্রভাষক নেবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২৪ সেপ্টেম্বর।

১. পদের নাম: প্রভাষক
বিভাগ: মনোবিজ্ঞান
পদসংখ্যা: ০৫
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
আবেদন যোগ্যতা: চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগে আবেদনকারী প্রার্থীর ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স ডিগ্রী থাকতে হবে। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে অথবা প্রথম শ্রেণি থাকতে হবে। এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় জিপিএ ১০ এর মধ্যে ৮.৫০ থাকতে হবে। তবে কোনোটিতে জিপিএ ৪.০০ এর কম থাকা যাবে না। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/ মাস্টার্স উভয় পরীক্ষার ফলাফলে মেধাতালিকায় কেবল প্রথম হতে সপ্তম স্থান অধিকারী প্রার্থী আবেদন করতে পারবেন। স্নাতকোত্তর/মাস্টার্স পর্যায়ে থিসিস গ্রুপ থেকে উত্তীর্ণ ভাবেদনকারী প্রার্থী অগ্রাধিকার পাবেন।

যেভাবে আবেদন: বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ৩৯ সেট দরখাস্ত ২৪ সেপ্টেম্বর বিকাল ৪.০০টার মধ্যে রেজিস্ট্রার দপ্তরে জমা দিতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ