মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ

নিয়োগ পরীক্ষা
নিয়োগ পরীক্ষা  © প্রতীকী ছবি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস সহায়ক (গ্রেড-২০) ও ওয়ারলেস অপারেটর (গ্রেড-১৮) এর শূন্য পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালযয়ের সুরক্ষা সেবা বিভাগ।

আগামী ১৮ মার্চ ২০২৩ তারিখে  ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (dnc) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নির্দেশনাবলী: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণকে User ID এবং Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র http://dnc.teletalk.com.bd এ ওয়েবসাইট হতে ডাউনলোড করে প্রেন্ট (সম্ভব হলে রঙ্গিন) করে নিতে হবে।

প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন। উল্লেখ্য, ওয়েবসাইট হতে প্রবেশ পত্র ডাউনলোড করার বিষয়ে এবং নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা এবং মৌখিক পরীক্ষার তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব (www.dnc.gov.bd) প্রকাশ করা হবে।


সর্বশেষ সংবাদ