এসএসসি পাসে চাকরির সুযোগ, আবেদন সরাসরি

কর্মী
কর্মী  © প্রতীকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-১। প্রতিষ্ঠানটি তাদের গাইবান্ধা অফিসে 'বেঞ্চ সহকারী' এবং 'অফিস সহায়ক' এর শূণ্যপদ সরাসরি লোকবল নিয়োগ দিবে। আগ্রহীদের সরাসরি আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম: নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল

পদের নাম: বেঞ্চ সহকারী

পদসংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

অভিজ্ঞতা: কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং বাংলা ও ইংরেজী কম্পিউটার মুদ্রাক্ষরের গতি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০ শব্দসহ কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ে এবং ইমেইল ও ফেক্স পরিচালনায় দক্ষ ও অভিজ্ঞ হতে হবে।

বেতন: ৯,৭০০-২৩,৪৯০/- (১৫ তম গ্রেড)

পদের নাম: অফিস সহকারী

পদসংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট পদে কাজ করার অভিজ্ঞতাসহ অন্যান্য অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য হবে।

বেতন: ৮,২৫০-২০,০১০/- (২০তম গ্রেড)

বয়সসীমা: প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীকে সরকার নির্ধারিত ০১ (এক) পাতার সরকারি চাকরীর আবেদন ফরম' www.forms.gov.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করে স্বহস্তে পূরণ করে 'সভাপতি, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং- ১. গাইবান্ধা' এই ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৩

বিস্তারিত দেখুন...


সর্বশেষ সংবাদ