বাকৃবি ছাত্রলীগের নেতা হতে ৭২ জনের জীবনবৃত্তান্ত জমা

ছাত্রলীগ
জীবন বৃত্তান্ত সংগ্রহ করেন কেন্দ্রীয় ছাত্রলীগ   © সংগৃহীত ছবি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের জন্যে ৭২ জন পদ প্রত্যাশী জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। এর মধ্যে ৬৮ জন ছেলে এবং ৪ জন মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-বিজ্ঞান সম্পাদক সবুর খান কলিন্স।

আজ শুক্রবার (১৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের মিলনায়তনে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা নেওয়া হয়।

আরও পড়ুন: জাতীয় বিশ্ববিদ্যালয়ে ১০টি নতুন বিষয় চালুর চিন্তা

জানা যায়, শুক্রবার বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এ জীবন বৃত্তান্ত সংগ্রহ করেন কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির উপ-বিজ্ঞান সম্পাদক সবুর খান কলিন্স, উপ-পাঠাগার সম্পাদক আনোয়ার হোসেন এবং সদস্য আশিকুজ্জামান বাপ্পী।

নতুন কমিটি গঠনের বিষয়ে আনোয়ার হোসেন বলেন, ক্যাম্পাসের সুষ্টু রাজনৈতিক পরিবেশ বজায় রাখা , শিক্ষার্থীবান্ধব এবং অবিতর্কিত একটি কমিটি দেওয়ার জন্যে আমরা পদ প্রত্যাশী জীবন বৃত্তান্ত যাচাই বাছাই করবো। খুব দ্রুত কমিটি দিয়ে ক্যাম্পাসের রাজনীতিকে গতিশীল করার ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন: শিক্ষার মান উন্নয়নে সর্বদা কাজ করছে সরকার: প্রাণি সম্পদমন্ত্রী

উল্লেখ্য, ২০ ডিসেম্বর (সোমবার) রাতে দীর্ঘ ৫ বছর পর বাকৃবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই ঘোষণা দেয়া হয়।


মন্তব্য

x