চবির ৪টি বিভাগে সংশোধিত পরীক্ষার তারিখ ঘোষণা

চবি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

৪টি বিভাগের বিভিন্ন কোর্সের সংশোধিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। বিভাগগুলো হল- প্রাণিবিদ্যা, নৃবিজ্ঞান, রসায়ন ও ইংরেজি বিভাগ। আজ বুধবার (৯ জুন) দুপুরে ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চট্টগ্রাম বিশ্বিবিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৮ সালের এম.এস. (ফিশারিজ এন্ড লিমনোলজি) এর তত্ত্বীয় পরীক্ষা সংশোধিত সময়সূচি অনুযায়ী আগামী ২৭ জুন থেকে শুরু হবে। একই বিভাগের ২০১৮ সালের ২য় বর্ষ বি.এসসি (সম্মান) (বিশেষ) কোর্স নং ২০৭ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৩ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে। ২০১৯ সালের ২য় বর্ষ বি.এসসি. (সম্মান) কোর্স নং-২১২ থেকে ২১৯ এর ব্যবহারিক পরীক্ষা ও মৌখিক পরীক্ষাসমূহ আগামী ২০ জুন থেকে ২৪ জুন পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে। অন্যদিকে, একই বিভাগের ২০১৮ সালের এম.এস. (কীটতত্ত্ব) কোর্স নং-৫০১ থেকে ৫০৬ এর পরীক্ষাসমূহ সংশোধিত সময়সূচি অনুযায়ী আগামী ১৭ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে।

আরও পড়ুন: প্রতি সনদে সই করতে ৬ টাকা নেন উপাচার্য

নৃবিজ্ঞান বিভাগের স্থগিতকৃত ২০১৯ সালের ৪র্থ বর্ষ বি.এস.এস. (সম্মান) কোর্স নং-৪০২ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ ও মৌখিক পরীক্ষা আগামী ১০ জুন থেকে ৩০ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

রসায়ন বিভাগের ২০১৯ সালের এম.ফিল (অজৈব শাখা) কোর্স নং-৬৩০১ ও ৬৩০২ এর কোর্স ওয়ার্ক পরীক্ষা যথাক্রমে আগামী ১৭ জুন থেকে ৩০ জুন সকাল ১১টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

ইংরেজি বিভাগের স্থগিতকৃত ২০১৮ সালের ৪র্থ বর্ষ বি.এ. (অনার্স) কোর্স নং-৪০৪ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ১৩ জুন থেকে ২৮ জুন পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ