করোনা পজিটিভ হলেও সুস্থ আছেন জবির সাবেক উপাচার্য

অধ্যাপক ড. মীজানুর রহমান
অধ্যাপক ড. মীজানুর রহমান  © ফাইল ফটো

টিকা নেয়ার দেড়মাস পর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। করোনা আক্রান্ত হলেও জ্বর ছাড়া তেমন কোন উপসর্গ না থাকায় বর্তমানে তিনি সুস্থই আছেন বলে বুধবার রাতে দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

একইসঙ্গে এ ভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছে অধ্যাপক মীজানুর রহমানের স্ত্রী নাজমা আক্তারও। তাদের একমাত্র ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন। এছাড়া করোনা আক্রান্ত উপাচার্যের গাড়িচালকও চিকিৎসাধীন আছেন। তার গাড়িচালকের অবস্থা আশংকাজনক বলে জানান অধ্যাপক মীজান।

অধ্যাপক মীজানুর রহমান জানান, তার এবং তার স্ত্রী নাজমা আক্তারের করোনা শনাক্ত হওয়ার পর থেকে তার উভয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে তার স্ত্রীর অবস্থা সবার থেকে ভালো। এছাড়া তার নিজেরও জ্বর ছাড়া তেমন কোন উপসর্গ না থাকায় সুস্থই আছেন বলে জানিয়েছেন।

গত সোমবার (২৯ মার্চ) বিকেলে স্ত্রীসহ তার এবং গাড়িচালকের করোনা পজিটিভ রেজাল্ট আসে। এর আগে গত ১১ ফেব্রুয়ারি সস্ত্রীক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেন জবির সাবেক এ উপাচার্য।

এদিকে গত শনিবার ২০ মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন শেষে ফের ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিজ বিভাগে যোগদান করেছেন অধ্যাপক ড. মীজানুর রহমান। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যানের মাধ্যমে রেজিস্ট্রারকে চিঠি দিয়ে নিজ বিভাগে যোগদান করেন তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ