দেশসেরা ১০ সুন্দরীর তালিকায় ঢাবির দুই ছাত্রী

মিস ইউনিভার্স
ফারজানা ইয়াসমিন অনন্যা ও নিদ্রা দে নেহা  © সংগৃহিত

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা করে নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থীরা। ওই দুই শিক্ষার্থী হলেন নিদ্রা দে নেহা ও ফারজানা ইয়াসমিন অনন্যা।

নিদ্রা দে নেহা বিশ্ববিদ্যালয়ের অঙ্কন ও চিত্রায়ণ বিভাগ এবং ফারজানা ইয়াসমিন অনন্যা উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের ছাত্রী।

সেরা দশে স্থান পাওয়া অন্যরা হলেন, অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা।

গত কয়েক দিনের গ্রুমিং আর বিভিন্ন অনুশীলন কার্যক্রমে অংশগ্রহণের ওপর ভিত্তি করে, চুলচেরা বিশ্লেষণের পর ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর চূড়ান্ত পর্বে সেরা ১০ সুন্দরীকে নির্বাচন করেছেন বিচারকরা।

সেরা ১০ বাছাই পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন—মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, গায়ক ও অভিনেতা তাহসান খান, ফ্যাশন হাউজ জুরহেমের প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির, ব্র্যাক ইউনিভার্সিটির আন্তর্জাতিক বিষয়ের ম্যানেজার আইরিন সমার তিলগার। এই প্রতিযোগিতার পরিচালক শফিকুল ইসলাম জানিয়েছেন, চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্বও তারা পালন করবেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ