জাবিতে এটিএম বুথ বসাবে ইউসিবি ও ডাচ বাংলা ব্যাংক

জাবিতে এটিএম বুথ বসাবে ইউসিবি ও ডাচ বাংলা ব্যাংক
  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এটিএম বুথ বসাতে জাবি কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ও ডাচ বাংলা ব্যাংক লিমিটেড।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, ইউসিবি ব্যাংকের পক্ষে ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট ও সাভার শাখার প্রধান মোহাম্মদ আরিফ উদ্দিন এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের পক্ষে ভাইস-প্রেসিডেন্ট মশিউর রহমান আজ সোমবার সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে বেলা ১১টায় এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম এবং কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক অনলাইনে যুক্ত হন। উপাচার্য তাঁর বক্তব্যে ইউসিবি ও ডাচ বাংলা ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষকে জাবি ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপনে এগিয়ে আসায় ধন্যবাদ জানান।

উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারি এখন আরও বেশি মাত্রায় ব্যাংকি সেবা গ্রহণে উৎসাহিত হবেন।

কোষাধ্যক্ষ তাঁর বক্তব্যে বলেন, ভালো ব্যাংকি সেবা অর্থনৈতিক কর্মকান্ডে গতি সঞ্চার করে। সেবা একটি উপলব্ধির বিষয়।

অনুষ্ঠানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষে আরও বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এ এ মামুন, ইতিহাস বিভাগের অধ্যাপক এটিএম আতিকুর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ব্যাংকিং সেবা বৃদ্ধি সংক্রান্ত কমিটির সমন্বয়ক অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান, সদস্য অধ্যাপক বশির আহমেদ, সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, ফিন্যান্স এন্ড ব্যাংকি বিভাগের সহযোগী অধ্যাপক মাহ্ফুজা খাতুন, ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. আলমগীর কবীর এবং ভারপ্রাপ্ত কম্পট্রোলার মোসানুল কবীর। ইউসিবি ব্যাংকের পক্ষে ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট ও সাভার শাখার প্রধান মোহাম্মদ আরিফ উদ্দিন, এক্সিকিউটিভ অফিসার এএইচ এম জামাল উদ্দিন আজাদ, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড-এর পক্ষে ভাইস-প্রেসিডেন্ট মশিউর রহমান এবং সিনিয়র  অ্যাসিসটেন্ট ভাইস-প্রেসিডেন্ট ও সাভার শাখার ম্যানেজার ইয়াসিন আরাফাত।

অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ। সমঝোতা চুক্তিটির আওতায় ইউসিবি ব্যাংক এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেড জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের এটিএম বুথ বসাবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ