চবি তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে সিফাত-রেদওয়ান 

মু. ইত্তেখারুল ইসলাম সিফাত ও রেদ্ওয়ান আহমদ
মু. ইত্তেখারুল ইসলাম সিফাত ও রেদ্ওয়ান আহমদ  © টিডিসি ফটো

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার সভাপতি পদে সমাজতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মু. ইত্তেখারুল ইসলাম সিফাত এবং সাধারণ সম্পাদক পদে রেদ্ওয়ান আহমদকে মনোনীত করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকাল ৪টা থেকে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ফোরামের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। 

বিদায়ী সাধারণ সম্পাদক মুরাদ হোসেন এবং সদস্য কারিশমা ইরিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর  এবং লেখক ফোরামের উপদেষ্টা চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক অলিউর রহমান। এতে আরও উপস্থিত ছিলেন লেখক ফোরামের সাবেক কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন, চবি শাখার প্রতিষ্ঠাতা সভাপতি আরমান শেখ ও সাধারণ সম্পাদক মো. রাফসান, বিদায়ী সভাপতি আকিজ মাহমুদ এবং সাধারণ সম্পাদক মুরাদ হোসেন-সহ ফোরামের সদস্যবৃন্দ।এতে সভাপতিত্ব করেছেন চবি লেখক ফোরামের বিদায়ী সভাপতি আকিজ মাহমুদ। 

নব নির্বাচিত সভাপতি মু. ইত্তেখারুল ইসলাম সিফাত বলেন, প্রথমেই মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি প্রিয় লেখক ফোরামকে আমাকে যোগ্য মনে করে দায়িত্ব অর্পণ করার জন্য। সকলের সৃজনশীল সহযোগিতা ও পরামর্শ নিয়ে চবি লেখক ফোরামকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার স্বপ্ন দেখি। 

সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পাওয়া রেদ্ওয়ান আহমদ বলেন, লেখক ফোরামকে অসংখ্য ধন্যবাদ আমার উপর দায়িত্ব দেয়ার জন্য। আগামী এক বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের বুদ্ধিবৃত্তিক সহযোগিতা ও পরামর্শ কামনা করছি। 

উল্লেখ্য, ২০১৯ সালে যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে সংগঠনটি।


সর্বশেষ সংবাদ