জাবির দুই ছাত্রী হলে ভোররাতে অজ্ঞাত যুবক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্রীদের দুই হলে ঢুকে চুরির চেষ্টা ও ছাত্রীদের গালিগালাজ করেছেন অজ্ঞাত যুবক। রোববার (১২ মার্চ) ভোর সাড়ে চারটার দিকে শেখ হাসিনা হল ও পার্শবর্তী বেগম খালেদা জিয়া হলে এ ঘটনা ঘটে।

ছাত্রীরা জানান, ভোরে এককজনের চোর চিৎকার শুনে জেগে ওঠেন। চোর হাত ও মাথা জানালা দিয়ে ঢুকানোর চেষ্টা করেছে। জানালার কাছে দাঁড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। হঠাৎ জানালায় আওয়াজ শুনে ঘুম ভাঙে তাদের। চিৎকারেও লোকটির ভ্রুক্ষেপ ছিল না। পরে গার্ডদের জানানো হলেও তারা কাউকে খুঁজে পায়নি। '

শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ হোসনে আরা বলেন, শনিবার রাতের ঘটনাটির নিয়ে প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। হলের নিরাপত্তা জোরদার করতে দ্রুত পর্যাপ্ত বাতি, সিসিটিভি ক্যামেরা লাগানো হবে। গার্ডদের গাফিলতি আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তাদের শোকজ করা হয়েছে বলেও জানান তিনি।

বেগম খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ তাহমিনা আক্তার বলেন, গার্ডরা গিয়ে কাউকে পায়নি। তবে এমন ঘটনা ঘটায় নিরাপত্তা জোরদার করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ কমিটির সভাপতি অধ্যাপক নাজমুল হোসেন তালুকদার বলেন, আজই প্রভোস্ট কমিটির মিটিং হবে। হলের নিরপত্তা ব্যাবস্থা জোরদারে শিগগিরই কারর্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ