‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই’, ছাত্রলীগ নেতার বক্তব্য ভাইরাল

জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারি
জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারি  © সংগৃহীত

‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই’, শরীয়তপুর জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারির এমন একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। গত রোববার (১২ মে) বিকেলে শহরের টিএন্ডটি মোড়ে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজির নির্বাচনী সভায় তিনি এ বক্তব্য দেন।

জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারি দীর্ঘদিন এ পদে রয়েছেন। তার দুই সন্তান রয়েছে। গত রোববার উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজির পক্ষে নির্বাচনী সভায় বক্তব্য দেন তিনি।

এ সময় আরেক চেয়ারম্যান প্রার্থী এস এম আমিনুল ইসলাম রতন সরদারের বিপক্ষে বিভিন্ন অভিযোগ তোলেন তিনি। এ সময় ছাত্রলীগকে নিয়ে তিনি এমন বিতর্কিত মন্তব্য করেন।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমরা কোনো সন্ত্রাসীকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানাতে পারি না। কেননা উপজেলা পরিষদ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এটি সাধারণ মানুষ, নেতা-কর্মী ও রাজনৈতিক সংগঠনের আস্থার জায়গা। আমরা রাজনীতির নামে ব্যবসা করে নির্বাচনে প্রতিনিধি হয়ে রাজনীতিকে ব্যবসায় পরিণত করতে চায়। সেসব লোকের থেকে নির্বাচনে দূরে থাকতে হবে। ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই, কোনো শক্তি নাই।’

আরো পড়ুন: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আবারও দেশীয় অস্ত্রের মহড়া ছাত্রলীগের

এ বিষয়ে জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল বেপারি গণমাধ্যমকে বলেন, ‘বিষয়টি পুরো ভিডিও শুনলে বোঝা যাবে। আমি বোঝাতে চেয়েছি, সন্ত্রাসী কর্মকাণ্ড করলে ছাত্রলীগের ওপরে কোন সন্ত্রাস নেই। আমরা ছাত্রলীগ সন্ত্রাসীদের প্রতিহত করতে পারি।’

জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাসেদ উজ্জামান বলেন, বিষয়টি মাত্র শুনলাম। সে যদি এ ধরনের বক্তব্য দিয়ে থাকে, তাহলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে তার বিরুদ্ধে।

 

সর্বশেষ সংবাদ