রুয়েট ছাত্রলীগের নেতৃত্বে লিয়ন-সৌমিক

মো. ফাহমিদ লতিফ লিয়ন ও ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগ। নতুন এ কমিটিতে মো. ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি ও
মো. ফাহমিদ লতিফ লিয়ন ও ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগ। নতুন এ কমিটিতে মো. ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি ও  © লোগো

দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেল রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগ। নতুন এ কমিটিতে মো. ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি ও সৌমিক সাহাকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার (১৬ অক্টোবর) রাতে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী এক বছরের জন্য রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি অনুমোদন দেওয়া হলো।

কমিটিতে আরও আছেন সহ-সভাপতি মো. ছালাতিজ্জোহা ইফতি, অর্ণব পিউস বিশ্বাস, মো. নাজমুল হুদা ও শাহনেওয়াজ কবির। যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখারুল হক (দিগন্ত), লাশিউর রহমান নাহিদ ও জিনুর রহমান। সাংগঠনিক সম্পাদক আশেফ মোর্শেদ সাইফ, মো. মেহেদী হাসান, মুনেম শাহরিয়ার, মোস্তাফিজুর রহমান সুরুজ ও শেখ মো. সাজ্জাদ হোসেন সাঈদ।


সর্বশেষ সংবাদ