বিদ্রোহী কবিতার লাইন ভুলে গিয়ে ছাত্রলীগ নেতা বললেন— ‘বক্তব্যডা ভুইল্লা গেছি’

আরাফাত ইসলাম খান সাগর
আরাফাত ইসলাম খান সাগর  © সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। গত মঙ্গলবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর ক্যাম্পাসে আনন্দ মিছিল শেষে পথসভা করার সময় বক্তব্য দেন তিনি।

ভাইরাল হওয়া ওই বক্তব্যে শোনা যায়, এক পথসভায় সাগর উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর বিদ্রোহী কবিতার একটি লাইন বলতে গিয়ে মনে করতে পারছিলেন না। এসময় তিনি বলেন, ‘বক্তব্যডা ভুইল্লা গেছি। মনে করতেছি......।’ তখন পাশ থেকে কেউ একজন উপস্থিত কাউকে হাসতে নিষেধ করেন।

তার এমন বক্তব্য নিয়ে শাখা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী জানান, সাগর ক্যাম্পাসে ‘ডোন্ট কেয়ার’ করে চলে। নিয়মিত মাদক সেবনের ফলে মানসিক ভারসাম্যহীন। হয়ত সদ্যঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেনকে অনুকরণ করতে গিয়ে সে বিপাকে পড়েছেন। তাই কি বলতে কি বলে ফেলেছেন তা নিজেও জানেন না।

জানা যায়, সাগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের শিক্ষার্থী। তিনি পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি পদের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি শাখা ছাত্রলীগের পাঠ ও শিক্ষাচক্র বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সে সময় তার বিরুদ্ধে নিয়মিত মাদক সেবন, অর্থের বিনিময়ে চাকরি দেয়ার প্রলোভন দেখানো, খেলার মাঠে সহপাঠীদের সাথে মারামারিতে লিপ্ত হওয়াসহ নানাবিধ অভিযোগ উঠেছিল। এছাড়াও  বিভিন্ন অনুষদের শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণে বিরক্ত সবাই। 


সর্বশেষ সংবাদ