খালিয়াজুড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি

খালিয়াজুড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি
খালিয়াজুড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি  © টিডিসি ফটো

নেত্রকোণা জেলার খালিয়াজুড়ী উপজেলায় ছাত্রলীগের ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। প্রায় ১০ বছর পর এই কমিটি ঘোষণা করা হয়। রবিবার (০৪ ডিসেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

ক‌মি‌টিতে আহ্বায়ক হয়েছে কাওছার আহম্মেদকে। এছাড়া যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ফখরুল ইসলাম মাটি, শেখ শাহান বাবু, সাগর সরকার জয়, মোহাম্মদ আকির হোসেন, আসাদুজ্জামান আসাদ, সামউল আজাদ কামরুল হাসান, তোফাজ্জল আজিম,শাখাওয়াত সরকার পিন্স, আল আাতাহার, মেহেদী হাসান শুভ কে।

সদস্য পদে রয়েছেন আকাশ সরকার, বাজেস্বর দেবনাথ বাবু, লিমান সরকার মাহিন, অপু রায়হান, সম্রাট ইসলাম মাইকেল, দেবাশীষ সরকার, তপনচন্দ্র শীল, সাইদি হাসান, প্রান্ত তালুকদার, মুসলিম আহমেদ মাহিন, সাগর কর, সেবক সরকার প্রিন্স, রিয়াজ আলম, আল মুরাদসহ ৩৯ জন। আগামী তিন মাসের জন্য এই ক‌মি‌টির অনুমোদন দেওয়া হয়েছে বলে বিজ্ঞ‌প্তিতে জানানো হয়।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক শেখ হাসিনার নির্দেশে আমরা অটল থাকব। নেত্রীর আদর্শকে সাথে নিয়ে আমরা অবিচল কাজ করে যাব।

নবগঠিত কমিটির আহ্বায়ক কাউছার আহমেদ বলেন, আমাকে আহ্বায়ক মনোনীত করায় নেত্রকোণা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ভাইয়ের ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি উনাদের নির্দেশ মোতাবেক সকল যুগ্ন আহ্বায়ক, সদস্যকে সাথে নিয়ে কাজ করে যাবো।


সর্বশেষ সংবাদ