এবার চিকিৎসা ব্যবসায় সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © ফাইল ফটো

এবার চিকিৎসা ব্যবসায় নাম লেখালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাড়িতে বসে মানসম্মত ডিজিটাল স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে এই ব্যবসায় নেমেছেন তিনি।

জানা গেছে, প্রাথমিকভাবে ‘সাকিব ৭৫ হেলথকেয়ার’ (Shakib 75 Healthcare) নামে একটি পেজের মাধ্যমে এই কার্যক্রম পরিচালিত হবে। এ সংক্রান্ত একটি ওয়েবসাইটও খোলা হয়েছে। তবে সেটির আনুষ্ঠানিক কার্যক্রম এখনো শুরু হয়নি।

শুক্রবার (৪ মার্চ) নিজের অফিসিয়াল ফেসবুকে নিজের নতুন ব্যবসার জানান দিয়ে একটি পোস্ট করেছেন সাকিব। সেখানে তিনি লিখেছেন ‘সাকিব ৭৫ হেলথকেয়ার’ আপনার নিকট নিয়ে আসছে মানসম্মত ডিজিটাল স্বাস্থ্য সেবা। বাসায় বসেই রেজিস্টার্ড ডাক্তারের মাধ্যমে সকল স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ। বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে যেকোন টেস্টে বিশেষ ডিসকাউন্ট। বাসায় বসে করোনা টেস্ট স্যাম্পল কালেকশন। বাসায় বসে ডায়াগনস্টিক সেবা (রক্ত এবং প্রস্রাব পরীক্ষা) সহ আরও অনেক সেবাই পাওয়া যাবে এই পেজ থেকে।

আরও পড়ুন: মেয়াদ শেষ করাই একমাত্র সফলতা, হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ

প্রসঙ্গত, অনেক আগেই করপোরেট জগতে প্রবেশ করেছেন সাকিব। রেস্টুরেন্ট ব্যবসায় বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়ী হিসেবে হাতেখড়ি। এরপর দ্রুতই নিজের ব্যবসায়িক পরিমণ্ডল বাড়িয়েছেন। দিন যত গড়িয়েছে তার ব্যবসার পরিধি ততই বেড়েছে। সোনার ব্যবসা, ই-কমার্স, শেয়ার ব্যবসাও রয়েছে তার। ব্যাংকের মালিকানাও পেতে চলেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত তা হয়নি।


সর্বশেষ সংবাদ