যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ ড্র হলে কপাল পুড়বে পাকিস্তানের

পাকিস্তান দল
পাকিস্তান দল  © ফাইল ফটো

যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের ম্যাচে বৃষ্টি হানা দিয়েছে৷ মাঠ ভেজা থাকায় এখনো খেলা শুরু হয়নি। এই দুই দলের মধ্যকার ম্যাচটি মাঠে না গড়ালে কপাল পুড়বে পাকিস্তানের। ম্যাচটি ড্র হলে টি-২০ বিশ্বকাপের এবারের আসর থেকে খালি হাতেই ফিরতে হবে পাকিস্তানকে।

আজ (শুক্রবার) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ফ্লোরিডার লডারহিলে আয়ারল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল যুক্তরাষ্ট্রের। তবে মাঠ ভেজা থাকার কারণে খেলাটি এখনো মাঠে গড়ায়নি। তিন ম্যাচে দুই জয় পাওয়া আমেরিকা এদিন আইরিশদের বিপক্ষে জয় কিংবা পয়েন্ট ভাগাভাগি করলে ভারতের সঙ্গে দ্বিতীয় দল হিসেবে সুপার এইটে চলে যাবে স্বাগতিকরা। 

এদিকে, গেল কদিনে ফ্লোরিডায় বৈরী আবহাওয়া বিরাজ করছে। তুমুল বৃষ্টির কারণে আশঙ্কা করা হচ্ছে ভয়াবহ বন্যারও। এমন পরিস্থিতিতে বিশ্বকাপের ম্যাচ আয়োজন নিয়েও চূড়ান্ত শঙ্কা দেখা দিয়েছে। আজ যুক্তরাষ্ট্র বনাম আয়ারল্যান্ড ম্যাচেও বৃষ্টির জোরালো সম্ভাবনা রয়েছে। যা এখন মাথাব্যথার কারণ পাকিস্তানের।   

আবহাওয়ার পূর্ভাবাস বলছে, আজ ফ্লোরিডায় বৃষ্টির সম্ভাবনা প্রায় ৯১ শতাংশ। যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড ম্যাচটিতে আইরিশদের জয় দরকার পাকিস্তানের। এরই মধ্যে দুই জয়ে অনেকটাই সুপার এইটের পথে যুক্তরাষ্ট্র। এরই মধ্যে আইরিশদের হারাতে পারলে সুপার এইটে চলে যাবে তারা। এ ছাড়া বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি হলেও সুবিধা পাবে স্বাগতিক আমেরিকা। 


সর্বশেষ সংবাদ