সতীর্থের ওপর মেজাজ হারালেন ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব

ভাইরাল একটি ভিডিওতে নিজ সতীর্থকে ধমক দিতে দেখা যায় ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদবকে
ভাইরাল একটি ভিডিওতে নিজ সতীর্থকে ধমক দিতে দেখা যায় ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদবকে  © সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে শতরান করেও মেজাজ ঠিক রাখতে পারেননি ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার। হোটেলে ফেরার সময় টিম বাসে প্রকাশ্যে এক সতীর্থকে ধমক দিতে দেখা গেছে তাকে। বৃহস্পতিবার টিম বাসে নিজ সতীর্থ আরশদীপ সিংহের ওপর মেজাজ হারাতে দেখা গেছে তাকে। খবর আনন্দবাজার পত্রিকার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই এক ভিডিও। যা দেখে ক্রিকেটপ্রমীদের মধ্যে শুরু হয়েছে তুমুল সমালোচনা। সাধারণত ঠান্ডা মাথার বলেই পরিচিত সূর্যকুমার। তাই তার এমন আচরণ মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, টিম বাসে ফেরার সময় বাসের মধ্যে বসে থাকা আরশদীপ সিংহকে আঙ্গুল উঁচিয়ে কড়া মেজাজে কিছু একটা বলছেন সূর্যকুমার। তবে তিনি কি বলেছেন জানা যায়নি।

আরও পড়ুন: দেশে ফিরেই মাগুরার পথে সাকিব, সফরসঙ্গী রুবেল

বিরাট কোহলি, রোহিত শর্মাদের অনুপস্থিতিতে ভারতীয় শিবিরের সব কিছু কি ঠিক আছে? টিম বাসে সূর্যকুমারের মেজাজ দেখে প্রশ্ন ওঠা স্বাভাবিক। যদিও অধিনায়ক কী কারণে আরশদীপকে কড়া ধমক দিয়েছেন, তা জানা যায়নি। অনেকে মনে করছেন, স্রেফ মজা করার জন্য এটা করা হয়েছে।

সূর্যকুমার অবশ্য এক দিনের এবং টেস্ট সিরিজ়ের ভারতীয় দলে নেই। রবি বিষ্ণোই এবং জিতেশ শর্মাকে নিয়ে তিনি দেশে ফিরে আসছেন। রঞ্জি ট্রফির প্রস্তুতি নেবেন মুম্বাইয়ের ব্যাটার। রবিবার থেকে শুরু হতে যাওয়া এক দিনের সিরিজ়ে ভারতকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।


সর্বশেষ সংবাদ