বিশ্বকাপের ম্যাচ থেকে ছিটকে গিয়ে নেইমারের আবেগঘন বার্তা

ইনজুরিতে পড়ে বিশ্বকাপের দুই ম্যাচ খেলা হচ্ছে না নেইমারের
ইনজুরিতে পড়ে বিশ্বকাপের দুই ম্যাচ খেলা হচ্ছে না নেইমারের  © ইন্টারনেট

বিশ্বকাপের এখন আলোচনার কেন্দ্রে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। ইনজুরির কারণে বিশ্বকাপের দুই ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর এখন গুঞ্জন আর কোনও ম্যাচ খেলতে পারবেন কিনা। তবে কোচ তিতেসহ সংশ্লিষ্ট সবাই আশা দেখাচ্ছেন। যদিও নেইমার নিজে ফেসবুকে বড় আবেগঘন বার্তা দিয়েছেন।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম 'গ্লোবো' ও স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, গ্রুপ পর্বে আর মাঠে নামতে পারছেন না ব্রাজিলের প্রাণভোমরা। ফলে সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে খেলতে নামছেন না তিনি। নেইমারের মতো গ্রুপের বাকি ম্যাচ থেকে ছিটকে গেছেন দানিলোও।

বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে নেইমার চোট পেয়ে মাঠ ছাড়েন ৮০ মিনিটে। দলের চিকিৎসক জানিয়েছেন, নেইমারকে গ্রুপ পর্বের ম্যাচ দুটিতে আর দেখা যাবে না। এমআরআই রিপোর্টেও ভালো কিছু আসেনি। চোটে পড়ে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে চিকিৎসা চলতে থাকবে। সুস্থ হলে নকআউট পর্বে খেলতে পারবেন।

আরো পড়ুন: দ্বিতীয় ম্যাচে জাতীয় সঙ্গীত গাইলো ইরানি খেলোয়াড়রা

বিশ্বকাপের মঞ্চে দ্বিতীয়বারের মতো ইনজুরিতে পড়ে বেশ ভেঙে পড়েছেন নেইমার। তবে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।ফেসবুকে নেইমার লিখেছেন, এটা বলে বোঝানো যাবে না যে, জার্সিটি পরে কতোটা গর্ব আর ভালোবাসা অনুভব করি। যদি ঈশ্বর আমাকে কোন দেশে জন্মাবো জিজ্ঞেস করতো, তাহলে আমি বলতাম সেটি হবে ব্রাজিল।

আরও বলেন, 'আমার ক্যারিয়ারের কঠিন মুহূর্তে এবং সেটি আবার বিশ্বকাপে। ইনজুরিতে পড়েছি এটা খুবই বিরক্তিকর, খুবই কষ্টের। কিন্তু আমি নিশ্চিত, ফিরে আসব, কেননা আমি দেশের জন্য, সতীর্থদের জন্য আর নিজের জন্য সর্বোচ্চ চেষ্টা করি। আমার জীবনের কোন কিছুই সহজে পাইনি, আমাকে স্বপ্ন পূরণে আর লক্ষ্যে পৌঁছাতে সংগ্রাম করতে হয়েছে।

নেইমারের ছিটকে যাওয়ায় তার বিকল্প কে হতে পারেন, তা নিয়েও চলছে আলোচনা। সাবেক এই তারকার বিকল্প হিসেবে রদ্রিগো কিংবা আন্তনির নাম বলছেন অনেকে।


সর্বশেষ সংবাদ