‘নাসিমকে খেলতে পারবেন তো’, জবাব দিলেন হাসারাঙ্গা

নাসিম শাহ ও হাসারাঙ্গা
নাসিম শাহ ও হাসারাঙ্গা  © সংগৃহীত

ফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান ও শ্রীলঙ্কা। সংযুক্ত আরব আমিরাতে রোববার বাংলাদেশ সময় রাত আটটায় তারা মুখোমুখি হবে। গ্রুপ পর্বে বিদায়ের শঙ্কায় থাকা যে দলটি সুপার ফোরের তিন ম্যাচেই জিতে বাবর আজমদের বার্তা দিয়ে রেখেছে।

শুক্রবার ফাইনালের মহড়া ম্যাচে মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা ও পাকিস্তান। টস জিতে পরে ব্যাটিং করা শ্রীলঙ্কা প্রত্যাশিত জয় পেয়েছে। তবে পাকিস্তান একাদশে ছিলেন না তাদের নিয়মিত একাদশের দুই পারফরমার পেসার নাসিম শাহ ও শাদাব খান। শ্রীলঙ্কাও অবশ্য দু’জনকে বিশ্রাম দিয়েছিল।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সামনে আসেন লঙ্কানদের হয়ে দুর্দান্ত বোলিং করে চার উইকেট তুলে নেওয়া লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। সংবাদ সম্মেলনে শেষ করে যাওয়ার সময় পাকিস্তানের এক সাংবাদিক তার দিকে প্রশ্ন ছুড়ে দেন, ‘কী মনে হয়, ফাইনালে নাসিম শাহ কি আপনাদের কঠিন সময় উপহার দেবে?’

তার প্রশ্ন শুনে হাসারাঙ্গা হেসে দেন। হাসতে হাসতে উত্তর দেন, ‘ফাইনালে দেখা যাবে।’ রোববার শ্রীলঙ্কা সবচেয়ে বেশি ১১বার এশিয়া কাপের ফাইনাল খেলবে। তবে ভারতের চেয়ে বেশিবার ফাইনাল খেললেও দ্বিতীয় সর্বোচ্চ পাঁচটি এশিয়ার সেরার শিরোপা জিতেছে লঙ্কানরা।

পড়ুন: ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন এমপি নির্বাচনে মনোনয়ন পেলেন


সর্বশেষ সংবাদ