চবি অধিভুক্ত ইঞ্জিনিয়ারিং কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

১১ ডিসেম্বর এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়
১১ ডিসেম্বর এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অধিভুক্ত ইঞ্জিনিয়ারিং কলেজ ও ইনস্টিটিউটের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। আজ সোমবার (১৩ ডিসেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ভর্তি কমিটির সদস্য সচিব অধিভুক্ত (মেডিকেল ও ডেন্টাল কলেজ ব্যতীত) এস. এম. আকবর হােছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়েছে।

আরও পড়ুন: চবি ভর্তিতে অটো মাইগ্রেশন যেভাবে বন্ধ করবেন 

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ/ইনস্টিটিউটসমূহে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ বি.এসসি ইঞ্জিনিয়ারিং কোর্সে (১ম সেমিস্টার, জানুয়ারী-২০২১) ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ করা হলাে।

“এই ভর্তির জন্য চূড়ান্তভাবে মনােনীত প্রার্থীদের (মেধাতালিকায় উত্তীর্ণ) আগামী ২০ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত প্রতিষ্ঠানে নির্দিষ্ট কোর্সে অফিস চলাকালীন সময়ে ভর্তি সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে হবে। ভর্তিচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষার মূল মার্কসিট ও সনদপত্র সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানে জমাদানপূর্বক ওই তারিখের মধ্যে ভর্তি হওয়ার জন্য অনুরােধ করা হলাে। যে সকল প্রার্থী নির্দিষ্ট তারিখের মধ্যে ভর্তি হবে না তাদের ভর্তির প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।”

আরও পড়ুন: চবি ভর্তি পরীক্ষায় জালিয়াতি: কমিটির সভায় কোন সিদ্ধান্ত হয়নি

এই ফলাফলের যেকোন ধরণের পরিমার্জন, সংযােজন ও সংশােধন করার ক্ষমতা ভর্তি কমিটি সংরক্ষণ করেন বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

আরও পড়ুন: চবিতে ক্যান্টিন বয়কে বলাৎকারের চেষ্টা, ইমামকে গণপিটুনি

এর আগে গত ১১ ডিসেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ইঞ্জিনিয়ারিং কলেজ ও ইনস্টিটিউটের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর দুইদিন পর এই ফল প্রকাশিত হলো।

ফল দেখুন এখানে

 


সর্বশেষ সংবাদ