রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের নতুন নেতৃত্বে রা’দ ও সা’দ

রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের নতুন নেতৃত্বে রা’দ ও সা’দ
  © টিডিসি ফটো

চট্টগ্রাম মহানগরীর নেভাল অ্যাভিনিউতে অবস্থিত রোটারি স্কুলে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের  ৭২৮তম স্পেশাল মিটিংয়ে রোটারি বর্ষ ২০২১-২২ এর জন্য ক্লাবের ২৭তম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর মুহাম্মদ শাহাদাৎ হোসাইন রা'দ এবং সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর মুনযির এম সা'দ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর ফজলে রাব্বি সিনানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই স্পেশাল মিটিংয়ে ভারপ্রাপ্ত নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের পূর্ববর্তী  প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর সোহেল রানা।

আরো উপস্থিত ছিলেন ক্লাবের চার্টার প্রেসিডেন্ট এক্স রোটার‍্যাক্টর জাহিদ সাঈদ এবং রোটারি বর্ষ ২০২০-২১ এর এসিস্ট্যান্ট গভর্নর ও ক্লাব উপদেষ্টা রোটারিয়ান মাঈন উদ্দিন রতন।

উল্লেখ্য, ২০২১-২২ বর্ষের জন্য ক্লাবের প্রেসিডেন্ট এবং সেক্রেটারি পদে নির্বাচন হয়েছে এবং এতে প্রেসিডেন্ট পদের নমিনেশন জমা দেওয়ার জন্য যোগ্যতা লাভ করেন রোটার‍্যাক্টর শাহাদাৎ হোসাইন রা'দ ও রোটার‍্যাক্টর ইন্তিসার ইয়াসা এবং সেক্রেটারি পদে নমিনেশন জমা দেওয়ার জন্য যোগ্যতা লাভ করেন রোটার‍্যাক্টর মুসলেহ উদ্দিন বাপ্পু ও রোটার‍্যাক্টর মুনযির এম সা'দ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ