জাবিয়ান বিজনেস এক্সিলেন্স সম্মাননা পেল ক্লোথিং ব্র্যান্ড ‘GO & FIT’

জাবিয়ান বিজনেস এক্সিলেন্স সম্মাননা পেল ক্লোথিং ব্র্যান্ড ‘GO & FIT’
  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ও বর্তমান ব্যাবসায়ী এবং ক্রেতা-বিক্রেতা শিক্ষার্থীদের সংগঠন ‘জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক (জেবিএন)’ এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে এটি অনুষ্ঠিত হয়।

জাবিয়ান সকল বিক্রেতাদের সেলস রিপোর্ট, পেইজ রিভিউ, মনিটরিং এবং ক্রেতার নিকট বিজনেসের গ্রহণ যোগ্যতা বিবেচনায় নিয়ে বিজনেস রেজিস্ট্রেশনের মাধ্যমে জেবিএন গ্রুপে শীর্ষ ৩০ বিজনেসকে এ বছর শর্টলিস্টেড করা হয়। সেখান থেকে ক্রেতাদের নিকট উদ্যোক্তা এবং তার বিজনেসের গ্রহণযোগ্যতা বিবেচনায় জাবিয়ানদের ভোটের মাধ্যমে সেরা দশ উদ্যোক্তা নির্বাচন করা হয়।

সেখানে উদীয়মান ক্লোথিং ব্র্যান্ড ‘GO & FIT’ এর স্বত্তাধিকারী তরুণ উদীয়মান সফল উদ্যোক্তা, মাদারীপুরের কৃতী সন্তান এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের সাবেক শিক্ষার্থী মোঃ মিজানুর রহমান পিয়াস বর্ষসেরা সফল উদ্যোক্তা নির্বাচিত হন এবং তার ব্র্যান্ড ‘GO & FIT’ জাবিয়ান বিজনেস এক্সিলেন্স এওয়ার্ড-২০২০ এবং সনদপত্র লাভ করে।

সম্মাননা গ্রহণের পর ক্লোথিং ব্র্যান্ড ‘GO & FIT’ এর সিইও মিজানুর রহমান পিয়াস জানান, জীবনে প্রথমবারের মতো এই সম্মাননা ও এওয়ার্ড পেয়ে তিনি খুবই আনন্দিত ও অনুপ্রাণিত বোধ করছেন। এই অর্জন তার সম্মানিত ক্রেতাগণের আস্থা অর্জনসহ, ক্রেতাগণের নিকট তার প্রতিষ্ঠানের গ্রহণযোগ্যতা অনেক উঁচুতে নিয়ে যাবে।

তিনি আরও বলেন, এই অর্জন শুধু আমাদের একার নয় এই অর্জন ‘GO & FIT’ এর সকল সদস্য, ক্রেতা এবং সকল শুভানুধ্যায়ীদের। শূন্য থেকে শুরু হওয়া তার এই যাত্রায় সাথে থাকার জন্য সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক (জেবিএন) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সকল শুভানুধ্যায়ীদের কাছে তিনি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ