থাপ্পড় দিয়ে কেমন আছে জানতে চাওয়ায় ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ

  © সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ও কাজী নজরুল ইসলাম হল শাখার ছাত্রলীগের কর্মীরা তুচ্ছ ঘটনায় সংঘর্ষে জড়িয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) রাতে এ সংঘর্ষ হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা বসে বিষয়টি সমাধান করে দেন।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রলীগের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ছাত্রলীগের কার্যালয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ছাত্র ও বিজনেস স্টাডিজ অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান রাফির পিঠে থাপ্পড় দিয়ে নজরুল হলের আব্দুল্লাহ করিম জানতে চান, কেমন আছে।

পরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে আব্দুল্লাহ করিমকে গালিগালাজ ও মারধর করেন রাফি। এরপর পার্শ্ববর্তী খাবার দোকানে গিয়ে আবারও ফের তারা মুখোমুখি হন। এ সময় ওই দুজন ও তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। তবে সংঘর্ষের বিষয়ে আব্দুল্লাহ করিম ও রাফির বক্তব্য জানা যায়নি।

আরো পড়ুন: বেরোবি শিক্ষার্থীদের মারধর ফুচকাওয়ালার, মহাসড়ক অবরোধ

শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ গণমাধ্যমকে বলেন, ‘দুই পক্ষকে নিয়ে বসে তাদের মিলিয়ে দিয়েছি। দুই হলের সভাপতি-সাধারণ সম্পাদককে সতর্ক করে দেওয়া হয়েছে। তারা হলের ছেলেদের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হহলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেব।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন, ‘ঘটনাটা সম্পর্কে অবগত হয়েছে, এটি মিটমাট হয়ে গেছে। এ জন্য কোনো ব্যবস্থার দিকে যাচ্ছি না আমরা। তবে কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেব।’


সর্বশেষ সংবাদ