ববিতে ভালোবাসা দিবস বর্জনে প্রতিবাদী মিছিল


নিখিল বাংলা চিরকুমার সংঘের মিছিল
নিখিল বাংলা চিরকুমার সংঘের মিছিল  © সংগৃহীত ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নিখিল বাংলা চিরকুমার সংঘ ‘নিজ সঙ্গে স্বর্গবাস, বিয়ে করলে সর্বনাশ’- স্লোগানে বিশ্ব ভালোবাসা দিবস বর্জনের ঘোষণা দিয়ে প্রতিবাদী মিছিল করেছে। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সংগঠনের সদস্যরা জড়ো হন। এ সময় এক সদস্যকে ফুলের মালা পরিয়ে দেন অপর সদস্যরা। এরপর বের করা হয় ভালোবাসা দিবস বর্জনের মিছিল।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে শেষ হয়। এর আগে ‘এক একটি কাপল ধরো, কাপল ধরে সিঙ্গেল করো’ নেতাকর্মীদের এমন স্লোগান উত্তপ্ত হয় ক্যাম্পাস।।

আরও পড়ুন: দশ টাকার নোটে পাওয়া নাম্বারে পরিচয়, সুখে আছেন সোহেল-রওশন

সংগঠনের সভাপতি রাকিব হোসাইন জানান, তারা পুঁজিবাদী প্রেমের বিপক্ষে। প্রেমের নামে অভিনয় মানুষের জীবনকে নষ্ট করে। এ অভিনয় থেকে নিজের জীবনকে রক্ষা করে পড়াশোনা শেষে দেশের কাজে নিজেকে শামিল করার আহ্বান জানান।

তিনি আরও জানান, তাদের সংগঠনে যারা রয়েছে, তারা কেউ প্রেমে জড়াতে পারবে না। এ জন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে তাদের সহকর্মীদের মাধ্যমে খবর রাখা হয়। আর কেউ প্রেমে জড়িয়ে পড়লে তাকে সঙ্গে সঙ্গে সংগঠন থেকে বহিষ্কার করা হবে


সর্বশেষ সংবাদ