ইবিকে গাড়ি উপহার দিল অগ্রণী ব্যাংক

ইবিকে এসি কোস্টার গাড়ি উপহার দিল অগ্রণী ব্যাংক
ইবিকে এসি কোস্টার গাড়ি উপহার দিল অগ্রণী ব্যাংক  © সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষকদের যাতায়াতের জন্য একটি এসি কোস্টার গাড়ি উপহার দিয়েছে অগ্রণী ব্যাংক লিমিটেড। আজ শনিবার উপাচার্যের হাতে গাড়ির চাবি হস্তান্তর করেছেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শামস্-উল ইসলাম।

শনিবার (২২ জানুয়ারি) বেলা ১২টায় শিক্ষক সমিতির আয়োজনে গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে এ চাবি তুলে দেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক।

আরও পড়ুন: শিক্ষামন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষকদের বৈঠক সন্ধ্যায়   

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মিজানুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম ও মহাব্যবস্থাপক ও সিএফও মনোয়ার হোসেন এবং শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে অগ্রণী ব্যাংক লিমিটেড উপহার হিসেবে ১টি এসি ৩০টি আসন বিশিষ্ট একটি কোস্টার গাড়ি উপহার দিয়েছে। এটি শিক্ষকদের যাতায়াতের সুবিধায় বাবহৃত হবে। বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে যোগ হলো আরও একটি নতুন কোস্টার গাড়ি।

আরও পড়ুন: আপনি এতক্ষণ সরকারের বদনাম বলছেন ক্যান? ভিডিও ভাইরাল

অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শামস্-উল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ ব্যাংকটির নামকরণ করেছিলেন অগ্রণী ব্যাংক। তাই ব্যাংকটির সাফল্যে আমরা গর্ববোধ করি। ব্যাংকটি দেশের উন্নয়নে অবদান রেখে চলেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দাবি অগ্রণী ব্যাংকের জন্য আরো একটি স্পেস দেওয়া যাতে উন্নত সেবা দিতে পারবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম বলেন, অগ্রণী ব্যাংককে আমরা আমাদের প্রতিষ্ঠান মনে করি। দীর্ঘ ৪২ বছর ইবি পরিবার এ ব্যাংকের সেবা গ্রহণ করে চলেছে। এ উপহারের মধ্যদিয়ে উভয়ের মধ্যে নতুন করে সেতুবন্ধন তৈরি হলো।


সর্বশেষ সংবাদ