বানভাসিদের পাশে ইবির লালন শাহ হল কর্তৃপক্ষ 

বানভাসিদের সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা প্রদান
বানভাসিদের সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা প্রদান  © টিডিসি ফটো

আকস্মিক বন্যায় দেশের কুমিল্লা, ফেনী, নোয়াখালী, লক্ষীপুরের বন্যা কবলিত অঞ্চলের বানভাসিদের সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা নিয়ে পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ্ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো: আকতার হোসেন। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) লালন শাহ্ হলের প্রভোস্ট কক্ষে বেলা ১২টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ইবি সমন্বয়ক এস এম সুইটের হাতে হল কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রভোস্ট দশ-হাজার টাকার ব্যাংক চেক তুলে দেন। 

এসময় সমন্বয়ক ছাড়াও একাধিক সহ-সমন্বয়ক, বিশ্ববিদ্যালয়ের তিন সংগঠনের একাধিক সাংবাদিক ও হল প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইবি সমন্বয়ক এস এম সুইট বলেন, আমরা শুরু থেকেই বন্যাদুর্গতদের সহায়তায় মাঠে নেমেছি। ক্যাম্পাসের আশেপাশের মানুষজনও সহযোগিতা করে আসছে। বিভিন্ন বিভাগের শিক্ষকরাও যতটুকু সম্ভব সহায়তা করেছে। ধারাবাহিকতায় লালন শাহ হলের প্রভোস্ট স্যার আমাদের মাধ্যমে উপহারটা তুলে দিয়েছে। আমরা মনে করি দেশ সংস্কার হচ্ছে তার প্রতিফলন।

প্রভোস্ট অধ্যাপক ড. মো: আকতার হোসেন বলেন, ভারতের বাধ থেকে পানি ছেড়ে দেওয়ায় বাংলাদেশের অভ্যন্তরীণ বন্যায় বানভাসি ও আর্থ-মানবতার সেবায় আমরা লালন শাহ হলের পক্ষ থেকে ইবির সমন্বয়কদের মাধ্যমে যতটুকু সম্ভব অর্থ সহায়তা করেছি। 

বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার জন্য সমন্বয়কদের ধন্যবাদ জানিয়ে বলেন, সমন্বয়ক যারা দেশের বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা পালন করে যাচ্ছে, তাদের মাধ্যমে আগামীতে সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখছি। আমরা চাই তারা দেশের দুর্নীতি ও অপরাজনীতি মুক্ত করার বিষয়ে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করুক।


সর্বশেষ সংবাদ