ইবিতে ‘কুয়াশা ও কবিতায় পিঠা পার্বণ’ অনুষ্ঠিত 

পিঠা পার্বণ
পিঠা পার্বণ  © সম্পাদিত

শীতের আগমন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’ ‘কুয়াশা ও কবিতায় পিঠা পার্বণ’ শীর্ষক উৎসবের আয়োজন করেছে। শুক্রবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি করিডরে এই উৎসবের আয়োজন করা হয়। 

এসময় সংগঠনটির সভাপতি হায়াতে জান্নাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি নুরুল্লাহ মেহেদী, নাঈমা পারভীন নীলা, সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সহ-সভাপতি জান্নাতুল ফারজানা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক সুইটি পাল, দপ্তর সম্পাদক আবদিম মুনিব।

এ ছাড়া অনুষ্ঠান সম্পাদক দীপেন রায়, সাহিত্য সম্পাদক আব্দুল মাজেদ, প্রচার ও  প্রযুক্তি বিষয়ক সম্পাদক পর্ণিনী সুম্মা। এছাড়াও কার্যনির্বাহী সদস্য তাসফিয়া সাফফাত, ফারহানা ইবাদ, নিরব বিশ্বাস, সূচনা ত্রিপুরাসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: দেশের শিক্ষিত তরুণদের ৪২ শতাংশই বিদেশে পাড়ি জমাতে চান

এ বিষয়ে সংগঠনটির সভাপতি হায়াতে জান্নাত বলেন, ‘আবৃত্তি আবৃত্তি’ প্রতি বছরই নানা ধরনের আয়োজন করে থাকে। ঠিক তেমনি এবারের শীতকে বরণ করে নেওয়ার জন্য কবিতা আবৃত্তির মধ্য দিয়ে আজকের এই পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। আমাদের সংগঠনের প্রতিটি সদস্য পরিশ্রম করে বিভিন্ন ধরনের দেশীয় পিঠা বানিয়ে তারা বাঙ্গালী সংস্কৃতিকে নিজেদের কাজের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। আশা করছি আমাদের সংগঠন সামনেও এমন আরও উৎসবমুখর অনুষ্ঠানের আয়োজন করবে।


সর্বশেষ সংবাদ