মাশরাফির উপহারের বাসে ঈদে বাড়ি যাবেন জবির নড়াইলের শিক্ষার্থীরা  

মাশরাফি বিন মোর্তুজা
মাশরাফি বিন মোর্তুজা  © ফাইল ছবি

ঈদের ছুটিতে নিরাপদে নড়াইল পৌঁছাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নড়াইলের শিক্ষার্থীদের বাস উপহার দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা (এমপি)।

এর আগে করোনার সময় ও গত রমজানের ঈদে শিক্ষার্থীদের বাসে করে নিরাপদে নড়াইল পৌঁছানোর সুযোগ করে দিয়েছিলেন তিনি। তার এমন মহৎ কাজের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

১৬তম ব্যাচের শিক্ষার্থী আবদুল কাদের নাগিব উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এমন একজন মানুষকে আমাদের এমপি হিসাবে পেয়ে আমরা নড়াইল জেলার সকলেই গর্বিত। তিনি সারা বাংলাদেশের সম্পদ ও গর্ব। বাংলাদেশের ক্রিকেটে তার যেমন অবদান ও সুনাম ছড়িয়ে আছে ঠিক রাজনৈতিক অঙ্গণেও তার সুনাম ও অবদান অনস্বীকার্য।

আরও পড়ুন: সৌদি আরবে চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ২৮ জুন

মাশরাফি বিন মোর্তুজার বাস উপহার দেওয়ার বিষয়ে জবিস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণ সংসদের সাধারণ সম্পাদক আপন শরীফ বলেন, আসলে ঈদের সময় টিকিটের অনেক সংকট দেখা যায় বেশি সমস্যায় পড়তে হয় শিক্ষার্থীদের, এ ক্ষেত্রে আমাদের এমপি সাহেবের শিক্ষার্থীবান্ধব এ সিদ্ধান্ত সত্যিই প্রশংসা প্রাপ্য। শিক্ষার্থীদের কল্যাণ সাধনে তিনি দৃঢ় প্রত্যয়ী।

তিনি বলেন, যেকোনো প্রয়োজনে আমরা আমাদের ভাইকে সবসময় পাশে পেয়েছি। ঈদের ছুটিতে নিরাপদে নড়াইল যেতে তিনি শিক্ষার্থীদের বাস উপহার দিয়েছেন; এ জন্য আমরা খুবই আনন্দিত। তাকে দেখে অন্যান্য যারা আছেন তাদেরও উচিত এগিয়ে আসা, কারন একদিন এই শিক্ষার্থীরাই তাদের মত দেশের সেবা করবে।

ছাত্রকল্যাণ সংসদের সভাপতি আসিফ উদ-দৌলা পিয়াল বলেন, বাস ছাড়ার তারিখ এখনো চূড়ান্ত হয়নি সম্ভত ২৩ অথবা ২৪ জুন ক্যাম্পাস থেকে নড়াইলের উদ্দেশ্যে রওনা দিব আমরা।


সর্বশেষ সংবাদ