সাবেক নেতাকর্মীদের মুক্তির দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ

  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের সাবেক নেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ৪টার  দিকে এ বিক্ষোভ মিছিল করেন তারা। 

মিছিলটি রাজধানীর বিজয়নগর মোড় থেকে শুরু হয়ে পল্টন থানা ঘুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, গোলাম মাওলা শাহীন, কে. এম সাখাওয়াত হোসেন ও মাকসুদুর রহমান সুমিতের মুক্তির জন্য এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য ছাত্র-জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। ক্ষমতাসীন গোষ্ঠী ভয় দেখিয়ে দেশ শাসন করছে। কিন্তু এই ভয়কে উপেক্ষা করেই দেশের জনগণ এই সরকারের পতন ও রাজবন্দিদের মুক্তির জন্য এখন ঐক্যবন্ধভাবে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুন: ক্রিকেটার হাসান মাহমুদকে নিয়ে দুই বিশ্ববিদ্যালয়ের কাড়াকাড়ি

শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার গুম খুনের মাধ্যমে গোটা দেশকে একটা কারাগারে পরিণত করেছে। যারাই কথা বলছে সরকার তাদেরই হামলা মামলা দিয়ে অবদমিত করছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল এসব অন্যায়ের বিরুদ্ধে রাজপথে রক্ত দিয়ে এই সরকারকে এদেশ থেকে উৎখাত করে দেশনায়ক তারেক রহমানকে দেশে এনে ২৭ দফার ভিত্তিতে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়বে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে শাখা ছাত্রদলের দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।


সর্বশেষ সংবাদ