ঢাবির সমাবর্তনে উচ্ছ্বসিত মিষ্টি জান্নাত

ঢাবির সমাবর্তনে উচ্ছ্বসিত মিষ্টি জান্নাত
ঢাবির সমাবর্তনে উচ্ছ্বসিত মিষ্টি জান্নাত  © সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা মিষ্টি জান্নাত। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি ডেন্টালে পড়াশোনা করতেন রাজধানীর শিকদার মেডিকেল কলেজে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তনের সাথে এদিন সমাবর্তন হয় ঢাবি অধিভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীদেরও। আর সে সমাবর্তনে অংশ নিয়েই উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। শনিবার (১৯ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে।

তিনি জানান, আজ স্বীকৃতি পেলাম আমার মেধা-পরিশ্রম ও কর্মের। সত্যিই এটা আমার জন্য আনন্দের, আমার জন্য গর্বেরও। এই প্রাপ্তি যে আমার জন্য কতটা আনন্দের, কতটা গর্বের আর সম্মানের তা ভাষায় প্রকাশ করা যাবে না। সমাবর্তনে তিনি অনুষ্ঠানের কস্টিউম পরে উচ্ছ্বাস প্রকাশ করেন পরিবার, সহপাঠী, পরিচিতজনদের সাথে।

আরও পড়ুন: ঢাবির ৫৩তম সমাবর্তনে স্বর্ণপদক পেলেন ১৫৩ শিক্ষক-শিক্ষার্থী

মিষ্টি জান্নাত বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল থেকে আনুষ্ঠানিকভাবে দন্ত চিকিৎসক হিসেবে রেজিস্ট্রেশন পান ২০১৯ সালের অগাস্ট মাসে। তিনি পেশাগতভাবে কাজ করছেন দন্ত চিকিৎসক হিসেবে। হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক নামে রাজধানীতে তার নিজের একটি প্রতিষ্ঠানও রয়েছে।

প্রসঙ্গত, ঢালিউডে মিষ্টি জান্নাতের যাত্রা শুরু হয় ২০১৪ সালে। ‘লাভ স্টেশন’ নামের চলচ্চিত্রে অভিনয় দিয়ে ঢাকাই চলচ্চিত্রে পথচলা শুরু হয় তার। 


সর্বশেষ সংবাদ