৩৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার এসোসিয়েশনের সভাপতি শওকত, সম্পাদক হুমায়ুন

সভাপতি মো: শওকত ইকবাল, সম্পাদক হুমায়ুন কবির
সভাপতি মো: শওকত ইকবাল, সম্পাদক হুমায়ুন কবির  © টিডিসি ফটো

৩৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার এসোসিয়েশনের ২য় দ্বি-বার্ষিক নির্বাচন ২০২২-২৩ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা মো. শওকত ইকবাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মিরপুর দুয়ারীপাড়া সরকারি কলেজের প্রভাষক হুমায়ুন কবির। 

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮.০০ থেকে অনলাইনে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল  ৪.০০টায়। বিকাল ৪.৩০ মিনিটে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সজল আলী কাইজেন। 

এসোসিয়েশনে অন্যান্য নির্বাচিত সদস্যগণ হলেন- সিনিয়র সহ-সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী, সহ-সভাপিতি (ঢাকা মহানগর)- মো. শরিফ হোসেন, সহ-সভাপতি (ঢাকা বিভাগ) –বাণী হালদার, সহ-সভাপতি (চট্টগ্রাম বিভাগ)- মেহেদী হাসান, সহ-সভাপতি (রংপুর বিভাগ)-সোহেল আরমান সাজু, সহ-সভাপতি (ময়মনসিংহ বিভাগ)- শাহিন আলম, সহ-সভাপতি(বরিশাল বিভাগ)- মো. জাকির হোসেন, সহ-সভাপতি (পদ্মা বিভাগ) মো. কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক-১- মো. শাহ আলম, যুগ্ন সাধারণ সম্পাদক-২- মো. মুশফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক-৩-মোসা. মনিরা আক্তার, সাংগাঠনিক সম্পাদক-মো. নজরুল ইসলাম, অর্থ  সম্পাদক –মো: সোহের সরকার এবং  প্রচার সম্পাদক মো. গোলাম মোস্তফা। 

আরও পড়ুন: ৪১তম বিসিএস লিখিতের ফল শিগগিরই: চেয়ারম্যান

সম্পূর্ণ ভিন্ন ধারার প্যানেল বিহীন এই নির্বাচনে ১৭ জন একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সহসভাপতি(খুলনা বিভাগ)- গৌতম কুমার পাল, সহ-সভাপতি (সিলেট বিভাগ)-সজিব দে, সহ-সভাপতি (রাজশাহী বিভাগ)- মো: মাসুদ রানা, সহ-সভাপতি (মেঘনা বিভাগ)- মো. ওমর ফারুক মজুমদার, দপ্তর সম্পাদক- মু. মুনজুরুল হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মো. আবদুল বাতেন, আইন বিষয়ক সম্পাদক- শাহ আবদুল কাদির, ক্রিয়া বিষয়ক সম্পাদক- মো. রফিকুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- এস. এম সালাউদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- মো. জাহিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- প্রশান্ত দাস, নারী বিষয়ক সম্পাদক- রেহানা নাসরিন হ্যাপী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- মণীষ কুমার রায়, নির্বাহী সদস্য-১: মো. আহসানুল কবির,  নির্বাহী সদস্য-২: নুপুর রানী দেবনাথ, নির্বাহী সদস্য-৩: মোহাম্মদ আসাদুজ্জামান,  নির্বাহী সদস্য- ৪: মো. আবুল হাসনাত। 
  
এ বিষয়ে পদ্মা বিভাগের নব নির্বাচিত সহ-সভাপতি মো. কামরুল হাসান বলেন, নির্বাচনে সামান্য প্রযুক্তিগত জটিলতা থাকলেও নির্বাচন কমিশনের প্রচেষ্টা ও ভোটারদের স্বাচ্ছন্দপূর্ণ অংশ গ্রহণে একটি গ্রহণ যোগ্য নির্বাচনে আমি নির্বাচিত হতে পেরে আমি আনন্দিত। আশা করি আমি এসোসিয়েশনের সাধারণ সদস্যদের মূল্যায়নের মান রাখতে পারবো।

 


সর্বশেষ সংবাদ