আইইউটি অ্যালামনাইর সভাপতি রাসেল, সম্পাদক মোমেন

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান   © টিডিসি ফটো

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি পদে মো: শামসুদ্দোহা রাসেল ও সাধারণ সম্পাদক পদে মইনুল মোমেন নির্বাচিত হয়েছে। 

গত শুক্রবার (৩ জুন) নব নির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মাদ রফিকুল ইসলাম। 
 
এর আগে গত ২১শে মে আইইউটি অ্যালামনাইর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে প্রায় ৯৬ শতাংশ সদস্য দেশ ও বিদেশ থেকে ইলেকট্রনিক প্ল্যাটফর্মের মাধ্যমে ভোট দিয়ে নতুন নেতা নির্বাচন করেন। 

আরও পড়ুন: ক্যান্সার আক্রান্ত ইউজিসি চেয়ারম্যান আগের চেয়ে ভালো

নতুন কমিটিতে সভাপতি-সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে জিয়াউল হক ভূঁইয়া, কোষাধ্যক্ষ আহমেদ সরফরাজ নুর, সহ-সাধারণ সম্পাদক পদে ফাহিম আহমেদ, সাগঠনিক সম্পাদক চৌধুরী সাদিদ আলম, সহ-কোষাধ্যক্ষ মাহফুজুল হক , প্রকাশনা সম্পাদক ফাইয়াজ চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য পদে আবুল হাসনাত, হাকিম দ্বীনা আনজুম, অধ্যাপক ড. ইকবাল মাহমুদ চঞ্চল, মোশাররফ হোসেন ও শাকিল মাসুদ নির্বাচিত হয়েছেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো ভাইস চ্যাঞ্চেলর ড ওমার জাহ্, চেয়ার হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড মোহাম্মাদ ওবাইদুর রহমান। এছাড়াও প্রধান নির্বাচন কমিশনার, ফ্যাকাল্টিবৃন্দ, বিদায়ী ও নতুন নির্বাহী কমিটি, বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্ববিদ্যালয়ের দীর্ঘস্থায়ী উন্নতির জন্য সক্রিয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের গুরুত্ব উল্লেখ করেন। বিদায়ী সভাপতি নাজমুল আরেফিন মোমেল তার বক্তব্য নতুন কমিটিকে অভিনন্দন জানান এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 
অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার নতুন কার্যনির্বাহী কমিটিকে শপথ পাঠ করান। নতুন সভাপতি মো: শামসুদ্দোহা রাসেল এই কমিটির মাধ্যমে মাইলফলক অর্জনের আশ্বাস দেন। নব নির্বাচিত কমিটি ২০২৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে। 


সর্বশেষ সংবাদ