গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্র প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্র প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্র প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   © টিডিসি ফটো

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) যৌথ উদ্যোগে একটি বিশেষ আলোকচিত্র প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের অডিটোরিয়ামে আলোকচিত্রী প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন: ৮ মাসে ২৮টি গবেষণায় সফল গবি

‘পিএইচপিসি’ বিশেষ আলোকচিত্র প্রতিযোগিতা ২০২১ এর প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন হাসান সাইফুদ্দিন। এ প্রতিযোগিতায় ২৯ জন বিজয়ী হয়েছেন। তাদের মধ্যে ইউনার ৮ জনকে ১০ হাজার টাকা ও অনারেবল মেনশন বাকি ২১ জনকে ২ হাজার টাকা করে প্রাইজমানিসহ সবাইকে একটি করে সনদপত্র দেয়া হয়।

আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু ও বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অবঃ) ডা. সিতারা বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ।

আরও পড়ুন: গবি ক্যাম্পাসে শীতের ছোঁয়া

এছাড়া বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. এস তাসদ্দেক আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন ডিপার্টমেন্টের পরিচালক ডা. তারিকুল ইসলাম, বাংলাদেশ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি আশফাক আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন, গণ বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি মো. রাকিবুল হাসান, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের ফটোগ্রাফি ক্লাবের সভাপতি মো. আরিফ ইসতিয়াক প্রমুখ। 

আরও পড়ুন: দেশের ক্রান্তিলগ্নে অসহায়দের পাশে দাঁড়াতে চাই

উল্লেখ্য, গত ১ মার্চে এই আলোকচিত্র আয়োজন শুরু হয়। ৩১ অক্টোবর পর্যন্ত চলে ছবি গ্রহণ। ৪ সদস্যবিশিষ্ট জুরি প্যানেল গঠিক হয় ২০ নভেম্বর। ৩০ নভেম্বর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ