ফেইসবুক লাইভে স্বাস্থ্যসেবা দিচ্ছে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়

  © টিডিসি ফটো

করোনাভাইরাস ও স্বাস্থ্য সংক্রান্ত অন্যান্য বিষয়ে পরামর্শ দিতে ফেইসবুক লাইভ শুরু করেছে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়। বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে করা এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘আমার ডাক্তার’। শুক্রবার (১২ জুন) থেকে ফেইসবুক লাইভ শুরু হয়েছে।

প্রথমদিনে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন, পরিপাকতন্ত্র ও লিভার রোগ বিশেষজ্ঞ এ কে এম শামসুল কবীর। বিশ্ববিদ্যালয়টির বিসিপিআর বিভাগের পরিচালক মুহাম্মদ ইমতিয়াজ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন

আজ শনিবার (১৩ জুন) বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এতে জানানো হয়েছে, প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত এক ঘণ্টার অনুষ্ঠানটি নিয়মিত বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেইসবুক পেইজ fb.com/seu.official.info এ সরাসরি সম্প্রচারিত হবে।

এ সময়ে রোগীরা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হটলাইনের ০১৬৭১৬৫৭০৭৭ নম্বরে ফোন করে বা ফেইসবুক লাইভে কমেন্ট করে জানাতে পারবেন। এসব বিষয়ে সরাসরি উত্তর দেবেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে সামার সেমিস্টার-২০২০ এ টিউশন ফি ২৫% ও ভর্তি ফিতে ৫০% ছাড়ে অনলাইনে ভর্তি হতে পারবেন শিক্ষার্থীরা। এছাড়াও ১১টি ক্যাটাগরিতে সর্বোচ্চ ১০০ শতাংশ স্কলারশিপেও ভর্তির সুযোগ রয়েছে।


সর্বশেষ সংবাদ