অ্যালামনাইদের নিয়ে উত্তরা ইউনিভার্সিটিতে ‘কফি উইথ এসওবি অ্যালামনাই’

‘কফি উইথ এসওবি অ্যালামনাই’
‘কফি উইথ এসওবি অ্যালামনাই’  © জনসংযোগ

উত্তরা ইউনিভার্সিটির স্কুল অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের অ্যালামনাইদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘কফি উইথ এসওবি অ্যালামনাই’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) দুপুর ৩টায় ইউনিভার্সিটির অফিস অফ এক্সটার্নাল অ্যাফেয়ার্সের উদ্যোগে ইউনিভার্সিটির মাল্টিপারপাস হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. গৌর গোবিন্দ গোস্বামী।

আরও উপস্থিত ছিলেন স্কুল অফ বিজনেসে অ্যাডমিনিস্ট্রেশনের ডিন প্রফেসর ড. এএসএম শাহাবুদ্দিন, কাজী তারেক উল্লাহ, চেয়ারম্যান ডিপার্টমেন্ট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন।

উত্তরা ইউনিভার্সিটির স্কুল অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করে বাংলাদেশসহ আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে যারা মেধার স্বাক্ষর রেখে যাচ্ছে এরকম ১৫ জন অ্যালামনাইকে নিয়ে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উত্তরা ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সোনিয়া রেজিনা ও অ্যালামনাই সদস্য খাইরুল ইসলাম সাজিন, এসিস্ট্যান্ট ম্যানেজার, ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন, আলো এডুকেশন।


সর্বশেষ সংবাদ