সাকিব-শিশির দম্পতির ঘরে নতুন সন্তান! ছবিটি নিয়ে যা জানা গেল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মাগুরা-৩ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান ও তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশিরের একটি ছবি ভাইরাল হয়েছে।

‘সাকিবের ঘরে নতুন চাঁদের আগমন’ ক্যাপশনে ভাইরাল ছবিটিতে দেখা যাচ্ছে, শিশির হাসপাতালের শয্যায় শুয়ে আছেন, তার পাশেই সাকিব আল হাসান বসা। তাদের কোলে একটি ছোট শিশু রয়েছে।

‘الجهرة’ নামের একটি ফেসবুক পেজে এমন ক্যাপশনে সম্ভাব্য ভাইরাল পোস্টটি পাওয়া যায়। পেজটিতে গত ৩ এপ্রিল ছবিটি পোস্ট করা হয়। ওই পোস্টে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল পর্যন্ত ৩২ হাজারের বেশি রিয়েকশন পড়েছে। কমেন্টে ফেসবুক ব্যবহারকারীদের ছবির তথ্যটি সত্য ভেবে মন্তব্য করতে দেখা গেছে।

sk02

ভাইরাল ছবিটির সত্যতা যাচাইয়ে দ্যা ডেইলি ক্যাম্পাস গুগল সার্চ ইমেজে অনুসন্ধান করে। অনুসন্ধানে ছবিটি সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ভেরিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট ‘Shishir_ 75’ এ খুঁজে পাওয়া যায়। ২০২১ সালের ১৯ জুলাই ছবিটি অ্যাকাউন্টটি থেকে পোস্ট করা হয়। একইদিনে ছবিটি শিশির তার ভেরিফায়েড ফেসবুক পেজেও একই ক্যাপশনে পোস্ট করেন।

sk01

অর্থাৎ আগের সন্তানসহ সাকিব আল হাসান ও উম্মে শিশির দম্পতির ২০২১ সালের একটি পারিবারিক ছবিকেই সম্প্রতি সন্তান জন্মদানের ছবি হিসেবে ফেসবুকে প্রচার করা হচ্ছে।

এছাড়া সাম্প্রতিক সময়ে সাকিব-শিশিরের ঘরে নতুন অতিথি আসার ব্যাপারে নির্ভরযোগ্য সূত্রে কোনো তথ্য পাওয়া যায়নি।

 

সর্বশেষ সংবাদ