দুই নায়িকা নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব

দুই নায়িকা নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব
  © ফাইল ফটো

করোনাভাইরাসের মহামারির কারণে দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর অবশেষে দুই নায়িক নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গেলেন অভিনেতা সাকিব খান। কিন্তু কেন হঠাৎ তার এমন আগমন ক্যাম্পাসে। সেটা নিয়ে রীতিমতো ভক্তরা পড়েছেন দ্বিধায়, কারণটা জানালেন পরিচালক অনন্য মামুন। ‘নবাব এলএলবি’ নামে সিনেমার শুটিং করতেই সেখানে গেছেন তিনি, সঙ্গে রয়েছেন দুই অভিনেত্রী মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

অনন্য মামুন বলেন, ‘আমরা পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছি। পুরো টিমের সবাই খুব সাপোর্ট দিচ্ছেন। এজন্য কাজ হচ্ছে বেশ গুছিয়ে। কাল থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুট করছি। এখানকার পরিবেশও চমৎকার। কাজ করতে এসে খুব ভালো অভিজ্ঞতা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘বিশেষভাবে বলতে হয় আমার ছবির শিল্পীরা খুবই পরিশ্রম করছেন ছবিটির জন্য। শাকিব খান নিজে শুটিং স্পটে চলে আসছেন নির্ধারিত সময়ের আগেই। তিনি কাজ করছেন একটানা। সেটের প্রয়োজন অনুসারে তিনি কাজ করছেন। সিনেমাটা দ্রুত শেষ করার তাগিদ দিচ্ছেন। এটা বাড়তি প্রেরণা দিচ্ছে।’

শাকিব ও মাহি ‘নবাব এলএলবি’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধলেন। এর আগে ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে বলে।

এদিকে অনন্য মামুন চলতি বছরের ১৫ মার্চ ‘নবাব এলএলবি’ ছবির ঘোষণা দেন। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিলো। আরও কথা ছিলো ছবিটি রোজার ঈদে মুক্তি পাবে। কিন্তু মাঝে দিয়ে করোনা এসে সব এলোমেলো করে দিলো। স্থগিত হয়ে যায় ছবিটির শুটিং। অবশেষে সেপ্টেম্বরের শুরুর দিকে শুটিং শুরু হলো ছবিটির। আর ১০ সেপ্টেম্বর থেকে এ ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শাকিব খান।


মন্তব্য