ক্লাসে শাসন করায় শিক্ষককে পেটাল ছাত্র

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ছবি

শ্রেণিকক্ষে শাসন করায় এক মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে আহত করেছে তার ছাত্র। এই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার সুনামগঞ্জের জগন্নাথপুরে এই ঘটনা ঘটে।

আহত শিক্ষকের নাম সামসুল হক। তিনি উপজেলার কুবাজপুর সুনিয়া আলিম মাদরাসার সহকারী শিক্ষক। পুলিশের হাত গ্রেপ্তার দুইজন হলেন ওই মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র (১৬) ও আনছার মিয়া (২৫)।

আহত শিক্ষক বর্তমানে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজনকে গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ২৮ পরীক্ষার্থী আটক, দুই জনের ছয় মাসের কারাদণ্ড

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কয়েক দিন আগে বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগ পেয়ে ওই ছাত্রকে শ্রেণিকক্ষে শাসন করেন সামসুল হক। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে কয়েকজন মিলে সন্ধ্যায় স্থানীয় কুবাজপুর বাজার জামে মসজিদ এলাকায় শিক্ষককে একা পেয়ে পিটিয়ে আহত করে। পরে এলাকার লোকজন আহত শিক্ষককে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় শিক্ষকের ভাই শাহ আলম বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার বলেন, ‘শিক্ষকের ওপর হামলার ঘটনায় মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। ’


সর্বশেষ সংবাদ