নিখোঁজের ৬ দিন পর মাদ্রাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

মো. রাকিব হোসেন
মো. রাকিব হোসেন  © সংগৃহীত

নিখোঁজ হওয়ার ৬ দিন পর মাদ্রাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ মার্চ) সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় নির্মাণাধীন রেললাইনের পাশের জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থীর নাম মো. রাকিব হোসেন (১৩)। সে কেয়টখালীর দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল। গত ১৫ মার্চ লস্করপুর আজিজিয়া নিখোঁজ হয় রাকিব।

জানা গেছে, গত ১৫ মার্চ সকাল ৮টার দিকে রাকিব ও তার ছোট ভাই বাড়ি থেকে ভাত খেয়ে মাদ্রাসায় যায়। দুপুরে রাকিবের ছোট ভাই বাড়িতে এসে ভাইয়ের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় গিয়ে জানতে পারে তার ভাই মাদ্রাসায় নেই। খবর পেয়ে রাকিবের অভিভাবকরা মাদ্রাসায় এসে তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হন।

আরও পড়ুন: ছয় বছরেও বিচার হলো না তনু হত্যার, আক্ষেপ বাবা-মার

পরিবারের পক্ষ থেকে মাইকিং করার উদ্যোগ নেয়া হলেও মাদ্রাসার সম্মানহানির দোহাই দিয়ে মাইকিং করতে নিষেধ করেন মাদ্রাসার অধ্যক্ষ। পরে ওইদিন রাতেই পরিবারের পক্ষ থেকে শ্রীনগর থানায় সাধারণ ডায়েরি করা হয়। রবিবার সকালে কেয়টখালী এলাকায় অর্ধগলিত মরদেহ দেখে স্থানীয়রা ৯৯৯-এ কল দেন। পরে শ্রীনগর থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ