দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ না করলে সরকার পতনের বৃহৎ কর্মসূচি

ইসলামী আন্দোলন বাংলাদেশ
ইসলামী আন্দোলন বাংলাদেশ  © টিডিসি ফটো

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ না করলে, সরকার পতনে বৃহৎ কর্মসূচির ঘোষণা দেওয়া হবে। যে উন্নয়নে মানুষকে না খেয়ে মরতে হয়, দেশের মানুষ সে ধরনের উন্নয়ন চায় না।

বৃহস্পতিবার (১০ মার্চ) চাঁদপুরে হাসান আলী উচ্চ বিদ্যালয়ে জেলা ইসলামী যুব আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে কোনোভাবেই মদের বৈধতা দেওয়া যাবে না। ১৯৭২ সালে বঙ্গবন্ধু মদকে নিষিদ্ধ করেছেন, আর আওয়ামী লীগ সরকার মদের অনুমোদন দেবে তা মেনে নেওয়া যায় না। মদের আইন পাস করতে দেওয়া হবে না। যদি সরকার মদের বৈধতা দেওয়ার চেষ্টা করে, তাহলে ইসলামী আন্দোলন তা প্রতিহত করবে।

আরও পড়ুন : অমর একুশে হল ট্রাস্ট বৃত্তি পেল ঢাবির ৩৪ শিক্ষার্থী

জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নেছার উদ্দিনের পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় যুব আন্দোলনের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুল ইসলাম, জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মো. জয়নাল আবেদীন, সহসভাপতি মাওলানা মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন রাসেদ সানি প্রমুখ। 

আরও উপস্থিত ছিলেন- জেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি পীরজাদা মাওলানা আফসার উদ্দিন, জেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক এইচ এস নিজাম উদ্দিন, জেলা ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি মুহা.সেলিম হোসাইন, সহসভাপতি একে মোখতার হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাফেজ মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।


সর্বশেষ সংবাদ