টিকা নিয়ে ফেরার পথে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী আহত

স্বাস্থ্য কমপ্লেক্স
দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।  © সংগৃহীত ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায়  ৩ শিক্ষার্থী আহত হয়েছেন। এদের মধ্যে দুই উপজেলার ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। আরেকজন দুর্গাপুরের অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে দুর্গাপুর-শ্যামগঞ্জ মহাসড়কের শিমুলতলী বাজারে বালু পরিবহনের কাজে ব্যবহৃত পেলুডারকে সাইট দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: শেখ হাসিনাকে ডেনমার্কের প্রধানমন্ত্রীর ফোন 

আহতরা হলেন চন্ডিপুর ইউপির ফুলপুর গ্রামের জালাল মিয়ার ছেলে পায়েল, কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল গ্রামের হারেজ আলীর ছেলে হিমেল ও একই গ্রামের আব্দুল সাত্তারের ছেলে তুষার।

জানা যায়, দুপুরে টিকা গ্রহণ শেষে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন পায়েল, হিমেল ও তুষার। বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে শিমুলতলী বাজারে এসে হঠাৎ সড়কের ওপর বালু পরিবহনের কাজে ব্যবহৃত পেলুডার দেখে আচমকা ব্রেক ধরে সড়কের ছিঁটকে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন: ভিসির সাক্ষাতে অসন্তুষ্ট ছাত্রীরা, ফের বিক্ষোভ

ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী নওয়াব জানান, আহত ২ শিক্ষার্থীর মাঝে তুষার ও হিমেল আমাদের শিক্ষা প্রতিষ্ঠান নবম শ্রেণির শিক্ষার্থী। আরেকজন দুর্গাপুরের অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তারা টিকা নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আহত হয়েছে।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলাম রায়হান বলেন, আহত তিন জনেরই হাতে-পায়ে ও মুখে ক্ষত রয়েছে। হাসপাতালে আসার পরপরই তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করেছি। পরবর্তীতে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 


মন্তব্য

x