ডিএসসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় নটরডেমের শিক্ষার্থী নিহত

দুর্ঘটনা
নিহত শিক্ষার্থী নাঈম হাসান   © ছবি : সংগৃহীত

রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম নাঈম হাসান (১৭) বলে জানা গেছে।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া কবি নজরুল কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী আমিনুল ইসলাম ফাহিম জানান, গুলিস্তান হল মার্কেটের সামনের রাস্তায় পায়ে হেঁটে রাস্তা পার হবার সময় গুলিস্তান জিরো পয়েন্ট ময়লা পরিবহনের একটি গাড়ি তাকে (নাঈম) ধাক্কা দেয়। এতে গুরুতর আঘাত পায় সে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, বেলা সোয়া ১২টার দিকে নাঈম হাসানকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের গায়ে নটরডেম কলেজের পোশাক রয়েছে। আর তার ব্যাগে থাকা জাতীয় জন্ম নিবন্ধন সনদ থেকে তার নাম জানা যায়, নাঈম হাসান। পিতা মো. শাহ আলম দেওয়ান ও মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ