সাংবাদিককে অপহরণের হুমকি, নোবেলের শাস্তি দাবি

নোবেলের শাস্তি চায় জাককানইবি প্রেসক্লাব
বিতর্কিত গায়ক নোবেলের শাস্তির দাবি জানিয়েছে জাককানইবি প্রেসক্লাব  © টিডিসি ফটো

জি বাংলার সঙ্গীত রিয়েলিটি শাে থেকে পরিচিতি পাওয়া বিতর্কিত ও সমালােচিত গায়ক মাইনুল আহসান নােবেল সময় টিভির সাংবাদিক (বিনােদন প্রতিবেদক) আল কাছিরকে অপহরণের হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার শাস্তির দাবি জানিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রেসক্লাব।

আজ সােমবার (১৭ মে) এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান জাককানইবি প্রেসক্লাবের সভাপতি হাবিবুল্লাহ বেলালি ও সাধারণ সম্পাদক বায়েজিদ হাসান।

বিবৃতিতে তারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সময় টেলিভিশনের সাংবাদিকের সঙ্গে বিতর্কিত গায়ক মাইনুল আহসান নােবেল অশ্রাব্য ভাষায় গালি-গালাজসহ যে নােংরা মানসিকতার পরিচয় দিয়েছেন তা একজন সঙ্গীত শিল্পীর কাছে কাম্য নয়। নােবেলের এহেন অপহরণের হুমকির প্রতিবাদ জানিয়ে যথাযােগ্য শাস্তি দাবি করেছে জাককানইবি প্রেসক্লাব।

জানা গেছে, রােববার (১৬ মে) দিবাগত রাত ১২ টা ৪৮ মিনিটে মোবাইল ফোনে মাইনুল আহসান নােবেল অপহরণের হুমকি দেন। তার গত কয়েকদিনের বিতর্কিত ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে জানতে চেয়ে ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করলে শুরুতেই নিরবিচ্ছিন্নভাবে অকথ্য ভাষায় গালাগালি করেন। কথােপকথনের এক পর্যায়ে আরও দশ সাংবাদিককে জেলে নেওয়ার কথা বলে হুমকি-ধমকি দেন।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে কটাক্ষ করে পােস্ট, জাতীয় সঙ্গীত নিয়ে আপত্তিকর মন্তব্য, কিংবদন্তি শিল্পীদের নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস এবং সবশেষ সড়ক দুর্ঘটনায় বৃদ্ধকে বাঁচানাের ‘মিথ্যা গল্প’ শুনিয়েছিলেন নোবেল। পরবর্তীতে গণমাধ্যমে সত্য প্রকাশিত হওয়ায় চটেন তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ