বোনের বিয়ের বাজার করতে গিয়ে প্রাণ দিলেন ভাই, স্থগিত বিয়ে

মো. মাহমুদ
মো. মাহমুদ  © টিডিসি ফটো

বোনের বিয়ের জন্য বাজার করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মো. মাহমুদ নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৭ টায় কুমিল্লা জেলার বরুড়ার উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে তার মৃত্যুতে বোনের বিয়ে স্থাগিত করে দেয়া হয়েছে।

নিহত মো. মাহমুদ (২১) পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর দ্রোনের বাড়ি এলাকার আবদুর রশিদের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। এদিন বিকেল বাদ আসর মাহমুদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

পরিবার সূত্র জানিয়েছে, শুক্রবার সকালে বোনের বিবাহের জন্য চাচাত ভাই পলাশকে নিয়ে মোটরসাইকেল করে গোসত আনতে যাচ্ছিল মাহমুদ। বিষ্ণুপুর বাজারে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা তার বুকের উপর পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা স্থগিত করা হয়েছে।

তার বাবা আবদুর রশিদ জানান, তার তিন ছেলে। বড় দুই ছেলে দেশের বাইরে আছে। আর ছোট ছেলে মাহমুদ ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা শেষ করেছে। দুই মেয়ের মধ্যে সবার ছোট লাকি আক্তারের বিয়ে ছিলো আজ। তার বিয়ের জন্য গোসত কিনতে যাওয়ার সময় মোটরবাইক দুর্ঘটনায় তার ছেলে মাহমুদের মৃত্যু হয়।

বোনের বিয়ের দিন ভাইয়ের মৃত্যু মানতে পারছেন না আত্মীয়স্বজনরা। তাদের বিলাপে ভারী হয়ে উঠেছে বিষ্ণুপুর গ্রাম। পুরো গ্রামজুড়ে এখন শোকের ছায়া। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, বাইক দুর্ঘটনায় মাহমুদ মারা যায়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ