আবদুল কাদের মির্জাকে নিয়ে আসিফ নজরুলের স্ট্যাটাস

আবদুল কাদের মির্জা ও আসিফ নজরুল
আবদুল কাদের মির্জা ও আসিফ নজরুল  © টিডিসি ফটো

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সাম্প্রতিক বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

রবিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেছেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জাকে তার সত্যবচনের জন্য অভিনন্দন ও ধন্যবাদ জানাই। কতদিন তিনি এটা অব্যাহত রাখতে পারবেন জানি না। তবে কিছুদিনের জন্য এটা করতে পারলেও এর গুরুত্ব কম না।

‘‘তিনি অসুখে পড়ে সত্যবচনের সিদ্ধান্ত নিয়েছেন। অন্যরা মৃত্যুর মুখ থেকে ফিরে এসে বা অপঘাতে প্রিয় সন্তান হারিয়েও এমন অনুতপ্ত হননি, এমন সৎপদে থাকার প্রতিজ্ঞা করেন নি। তার সততা বিরল এই ভণ্ড রাজনৈতিক জগতে।’’

আসিফ নজরুল ফেসবুকে লিখেছেন, তবে আবদুল কাদের মির্জার সততার আসল পরীক্ষা হবে নির্বাচনের দিন। উনি সে পরীক্ষায় জিততে পারবেন আশা করি। হারেন, জিতেন, সুষ্ঠু নির্বাচনের পক্ষে সোচ্চার থাকলে আসল জয়টা হবে উনারই।

সম্প্রতি নির্বাচন, রাজনীতি, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি, টেন্ডারবাজি, আওয়ামী লীগের এমপি ও নেতাদের নিয়ে একাধিক বক্তব্য দিয়ে আলোচনায় এসেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এরই মধ্যে জনসমক্ষে দেয়া তার এ বক্তব্যের ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। অনেকে হয়েছেন বিরাগভাজন, কেউবা হয়েছেন খুশি। তবে এ সত্য বলার পরিণতি হিসেবে তাকে দেয়া হচ্ছে অব্যাহত হুমকি। তিনি এ হুমকিকে তোয়াক্কা না করেই নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ