রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে যশোরে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল 

গণজমায়েত ও বিক্ষোভ মিছিল
গণজমায়েত ও বিক্ষোভ মিছিল  © টিডিসি

রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধ করার  দাবিতে যশোরে বিপ্লবী ছাত্রজনতার গণজমায়েত ও বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন যশোরের আন্দোলনকারী ছাত্র-জনতারা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে যশোর কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হয় যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ বিপ্লবী জনতারা। এরপর সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় তারা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি শুরু করে শহরের প্রাণকেন্দ্র দড়াটানা মোড় ঘুরে আবার যশোর কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

আরও পড়ুন: যশোর বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী বেড়েছে ১৩ হাজার ১০৯ জন

সমাবেশে শিক্ষার্থীরা বলেন, ‘প্রধানমন্ত্রীর পদত্যাগপত্র নিয়ে ফ্যাসিবাদের দোসর রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু মিথ্যাচার করেছে। অবিলম্বে তারা রাষ্ট্রপতি পদত্যাগের হুশিয়ারী দেন। একই সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন সন্ত্রাসী ছাত্রলীগ ও যুবলীগকে অবিলম্বে নিষিদ্ধ করার দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও গনজমায়েতে বক্তব্য দেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন যশোরের আহবায়ক রাশেদ খান, সদস্যসচিব জেসিনা মুর্শীদ প্রাপ্তি, নূর ইসলাম ও মাসুম বিল্লাহ। এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ