মেডিকেল পড়ুয়া ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মায়েরও

নিহত ইশতিয়াক আহমেদ শিমুল
নিহত ইশতিয়াক আহমেদ শিমুল  © সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিরীন আক্তার (৫৫) ও তার ছেলে ইশতিয়াক আহমেদ শিমুল (২৩) মারা গেছেন। আজ বৃহস্পতিবার (৬ জুন) বিকালে গফরগাঁওয়ের বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে মা-ছেলের মৃত্যু হয়।

জানা যায়, পুকুরে সেচ দিতে জলমটর নিয়ে পানিতে নামেন শিমুল। এসময় শিমুল বিদ্যুতায়িত হলে তার মা শিরিন আক্তার ছেলেকে বাঁচাতে এগিয়ে যায়। পরে মা ও ছেলে দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। শিমুল রাশিয়ার একটি মেডিকেল কলেজে অধ্যায়নরত ছিল বলে জানা যায়। মা-ছেলের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বারবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম বলেন, সকালের দিকে উপজেলায় বৃষ্টি হয়েছিল। বৃষ্টি হওয়ার সময় শিমুলদের বাড়ির মোটর বিদ্যুতায়িত হয়ে যায়। পরে দুপুরে পুকুরে সেচ দিতে জলমটর চালু করতে যান শিমুল। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে ছটফট করতে থাকেন তিনি। বিষয়টি দেখতে পেয়ে শিমুলকে বাঁচাতে যান তার মা শিরিনা। এতে দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ