সংসদে নারী আসনের দৌড়ে অপু বিশ্বাস, নিপুণসহ যেসব তারকারা

  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অভিনেত্রী সোহানা সাবা, অপু বিশ্বাস, নিপুণ আক্তার। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন তারা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন সাবা। মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় তিনি বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। বাবার আদর্শে আমিও আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চাই। এর আগে অভিনেত্রী সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তবে তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। কিন্তু তিনি সরাসরি রাজনীতিতে অংশ নেবেন তা ভাবতে পারেননি। তবে সবাইকে অবাক করে দিয়ে সরাসরি রাজনীতিতে অংশ নিচ্ছেন সোহানা সাবা।

এদিন দুপুর সাড়ে বারোটায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বগুড়া অঞ্চল থেকে এ ফরম সংগ্রহ করেন অভিনেত্রী। মনোনয়নপত্র সংগ্রহ করে অপু বিশ্বাস বলেন, ‘আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমাকে সুযোগ দেয়া হলে নারীর উন্নয়নে কাজ করবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন চিত্রনায়িকা নিপুণও। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে, নিপুণ আক্তার চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার তারিখ নির্ধারণ হয়েছে। আগ্রহীরা মঙ্গলবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা বিকেল ৪টা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনিসংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। আর নিচ তলায় সব বিভাগের মনোনয়নপত্র জমা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ