ঢাকার ভেতরে-বাইরে অনেক প্লট-ফ্ল্যাটের মালিক চিত্রনায়ক ফেরদৌস

ফেরদৌস
ফেরদৌস  © সংগৃহীত

অনেকগুলো প্লট-ফ্ল্যাটের মালিক চিত্রনায়ক ফেরদৌস নিজে ব্যবহার করেন ২০ লাখ টাকা দামের গাড়ি। আর তাঁর স্ত্রী ব্যবহার করেন ১ কোটি ৮৫ লাখ টাকার গাড়িতে। এছাড়া ঢাকার ভেতরে-বাইরে অনেক প্লট-ফ্ল্যাটের মালিক তিনি। আসন্ন সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে লড়বেন রুপালি পর্দার এই নায়ক।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেয়া মনোনয়নপত্রের হলফনামায় তাঁর সম্পর্কে এসব তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন: বই লিখে ওবায়দুল কাদেরের বছরে আয় ৪ লাখ

ফেরদৌস হলফনামায় উল্লেখ করেছেন, তিনি যে গাড়ি ব্যবহার করেন তার দাম ২০ লাখ টাকা। আর তাঁর স্ত্রীর গাড়ির দাম ১ কোটি ৮৫ লাখ ১৩ হাজার টাকা। ফেরদৌস থাকেন পুরোনো বনানী ডিওএইচএসের ৩ নম্বর রোডের ১৫ নম্বর হোল্ডিংয়ে। ভবনটির পাঁচ তলায় দুটি ফ্ল্যাটের মালিক তিনি। ফ্ল্যাট দুটির দাম ২ কোটি ৯০ লাখ টাকা। রাজউকের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রজেক্টে আরেকটি ফ্ল্যাট রয়েছে তাঁর। তবে এটির কোনো দাম উল্লেখ করেননি তিনি।

এছাড়াও উত্তরাধিকার সূত্রে মায়ের কাছ থেকে কোতোয়ালি থানা এলাকায় ৪ দশমিক ৬৫ শতাংশ জমির ওপর নির্মিত একটি তিন তলা বাড়ির ২০ শতাংশ ফ্লোরের মালিক ফেরদৌস। পূর্বাচলের ৭ নম্বর সেক্টরে ৩০১ নম্বর রোডে পাঁচ কাঠা আয়তনের একটি প্লটেরও মালিক তিনি। এছাড়া, পটুয়াখালীর কলাপাড়ায় তাঁর দুটি প্লট রয়েছে। একটির আয়তন ২৬ ও আরেকটির ৩৩ শতাংশ। রাজধানীর ধামাল কোর্টে আছে কার পার্কিংসহ দুটি ফ্ল্যাট, যেটিও মায়ের কাছ থেকে উত্তরাধিকার সূত্রে পেয়েছেন তিনি।

ব্যবসা থেকে নায়ক ফেরদৌসের বছরে আয় প্রায় ৪৮ লাখ টাকা। সঞ্চয়পত্র ও ব্যাংক আমানত থেকে আয় আড়াই লাখ টাকা। তাঁর স্ত্রীর বছরে আয় ৩৬ লাখ ২৬ হাজার টাকা। নিজের নগদ টাকা আছে ৩১ লাখ ও স্ত্রীর ৪৩ লাখ। এছাড়া কোনো আর্থিক প্রতিষ্ঠান থেকে কোনো ধরনের ঋণ গ্রহণ করেননি তিনি।


সর্বশেষ সংবাদ