২০১৮ সালে প্রধানমন্ত্রীর কথায় ধোঁকায় পড়েছিলাম: চরমোনাই পীর

সলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম
সলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম   © সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম ২০১৮ সালে প্রধানমন্ত্রীর কথায় ধোঁকায় পড়েছিলাম উল্লেখ করে তিনি বলেন, ২০১৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় আমরা ধোঁকায় পড়ে গেছি। তখন তিনি তামাম (পুরো) দুনিয়ার ইতিহাসকে কলঙ্কিত করে দিনের ভোট রাতের বাক্সে ঢুকিয়েছেন। অবৈধভাবে ক্ষমতায় গিয়ে প্রধানমন্ত্রী দেশের জনগণকে কলঙ্কিত করেছেন। এখন আবার একইভাবে সুষ্ঠু নির্বাচন দেওয়ার কথা বলছেন। কিন্তু দেশের জনগণ তার কথায় ধোঁকায় পড়ে বোকা পথে যাবে না। 

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুরে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের জেলা কমিটির ব্যানারে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে চরমোনাই পীর বলেন, স্বচ্ছ নির্বাচন নিয়ে আপনার পদ্ধতি প্রশ্নবিদ্ধ। এ পদ্ধতিতে সুষ্ঠু নির্বাচন হয়নি, হতে পারে না। এ জন্যই জাতীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে হবে। যারা বৈধ এবং ন্যায্য এ অধিকার নিয়ে রাজপথে আছে তাদের প্রতি আমাদের পূর্ণ সমর্থন থাকবে।

তিনি আরও বলেন, আজকে দেশ ধ্বংসের পথে। কত মায়ের কোল খালি করার পরিকল্পনা নিয়ে সরকার নেমেছে। অনেক সন্তানকে এতিম করার পরিকল্পনায় সরকার নেমেছে। এই পাপীদের বিরুদ্ধে যদি আমরা সজাগ হতে পারি, তারা মাথা উঁচু করে বাংলার জমিনে থাকতে পারবে না। ৩ নভেম্বর ঢাকায় মহাসমাবেশে যখন ইসলাম-দেশ ও মানবতার পক্ষে নেতাকর্মীরা উপস্থিত হবেন,  তখন প্রলয়ের মতো একটি পরিবেশ তৈরি হবে। তখন ইসলাম বিদ্বেষী ও দেশদ্রোহীদের কলিজা থরথর করে কাঁপতে থাকবে।  

ইসলামী আন্দোলনের লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি অনারারি ক্যাপ্টেন (অব.) মুহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম-মহাসচিব গাজী আতাউর রহমান, উপদেষ্টা আল্লামা খালেদ সাইফুল্লাহ, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল মুফতি মানসুর আহমেদ সাকী, ইসলামী ছাত্র আন্দোলনের সহ-সভাপতি নুরুল বশর আজিজি, জাতীয় ওলামা মাশায়েখ পরিষদের জেলা সভাপতি আবদুর রহিম, ইসলামী আন্দোলনের জেলা শাখার সহ-সভাপতি মাওলানা দেলাওয়ার হোসাইন, মাওলানা মহিউদ্দিন প্রমুখ।


সর্বশেষ সংবাদ